ঢাকা, রবিবার, ১৮ নভেম্বর ২০১৮, ৪ অগ্রহায়ণ ১৪২৫

টেলিভিশন অভিনেত্রী সোফিয়ার আয় ৪ কোটি ২৫ লাখ ডলার

২০১৮ অক্টোবর ২৭ ২০:০৮:৪৭
টেলিভিশন অভিনেত্রী সোফিয়ার আয় ৪ কোটি ২৫ লাখ ডলার

সোফিয়া ভারগারা। কলম্বিয়ার এই সুন্দরীর বয়স ৪৬ বছর। গত পাঁচ বছর তিনি সর্বোচ্চ আয়কারী টেলিভিশন অভিনেত্রী। নিজের অবস্থান ধরে রেখে এবারও সোফিয়া অর্জন করেছেন শীর্ষস্থান। বিশ্বের টেলিভিশন জগতের সর্বোচ্চ আয়কারী অভিনেত্রীদের তালিকায় এবারও প্রথম স্থানটি নিজের করে নিয়েছেন তিনি।

সম্প্রতি সর্বোচ্চ আয়কারী টেলিভিশন অভিনেত্রীদের তালিকা প্রকাশ করেছে ফোর্বস সাময়িকী। সেখানেই জানা যায়, সোফিয়ার শীর্ষ অবস্থানের তথ্য। চলতি বছর ৪ কোটি ২৫ লাখ মার্কিন ডলার আয় করে সোফিয়া প্রথম স্থান দখল করেছেন।

২০১৮ সালের সর্বোচ্চ আয়কারী টিভি অভিনেত্রীর তালিকায় দ্বিতীয় অবস্থান আছেন ক্যালে কুকোর, তার আয় ২ কোটি ৪৫ লাখ মার্কিন ডলার। তৃতীয় স্থান আছেন এলেন পম্পেও, তার আয় ২ কোটি ৩৫ লাখ মার্কিন ডলার। চতুর্থ স্থানে রয়েছেন মারিস্কা হারগিটে, তার আয় ১ কোটি ৩০ লাখ ডলার। পাঁচ নম্বরে আছেন জুলি বোয়েন, তার আয় ১ কোটি ২৫ লাখ ডলার।

ফোর্বস জানিয়েছে, সোফিয়ার এই বিপুল পরিমাণ আয় শুধু অভিনয় থেকে আসেনি। এর সিংহভাগ এসেছে বিভিন্ন পণ্যের প্রচারদূত হিসেবে কাজ করায়। এছাড়া অভিনয়ের বাইরেও সোফিয়ার নিজের কিছু ব্যবসা প্রতিষ্ঠান আছে। সেগুলো থেকেও এসেছে মোটা অংকের অর্থ।


হলিউড এর সর্বশেষ খবর

হলিউড - এর সব খবর