ঢাকা, সোমবার, ২২ অক্টোবর ২০১৮, ৭ কার্তিক ১৪২৫

অসুস্থ মিতা হকসহ সাতজনকে প্রধানমন্ত্রীর অনুদান

২০১৮ অক্টোবর ১১ ২৩:২১:৫৬
অসুস্থ মিতা হকসহ সাতজনকে প্রধানমন্ত্রীর অনুদান

অসুস্থ বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী মিতা হক ও আলোকচিত্র সাংবাদিক জালাল উদ্দিন হায়দারের চিকিৎসার জন্য অনুদান হিসেবে ৫০ লাখ টাকা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বুধবার প্রধানমন্ত্রীর কার্যালয়ে মিতা হক ও জালাল উদ্দিন হায়দারের কাছে যথাক্রমকে ৩০ ও ২০ লাখ টাকার আর্থিক সহায়তার চেক হস্তান্তর করেন তিনি। এ সময় শেখ হাসিনা আরও ছয়জনকে তাদের ভরণ-পোষণ ও চিকিৎসার জন্য মোট ৮৫ লাখ টাকা এবং একটি প্রতিষ্ঠানকে ১০ লাখ টাকার আর্থিক সহায়তার চেক প্রদান করেন।

শিল্পী মিতা হক ৩ বছর ধরে ডায়ালাইসিস নিচ্ছেন। সবশেষ ১৮ জুলাই তিনি জ্বরে আক্রান্ত হন। পরীক্ষার পর জানা যায়, তিনি নিউমোনিয়া ও ডেঙ্গু জ্বরে আক্রান্ত। পরদিন ১৯ জুলাই তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। এখন কিছুটা সুস্থ হলেও পুরোটা নন।

গত রোববার অসুস্থ ড্যানি রাজকে অনুদান দিয়েছিলেন প্রধানমন্ত্রী। দীর্ঘদিন ধরে হার্টের অসুস্থতায় ভুগছেন খল অভিনেতা ড্যানি রাজ। চিকিৎসার ব্যয়ভার বহন করতে পারছিলেন না এই অভিনেতা। তাই প্রধানমন্ত্রী বরাবর সাহায্যে চেয়ে আবেদন করেছিলেন। সেই আবেদনে সাড়া দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। চিকিৎসার জন্য তাকে ২০ লাখ টাকা অনুদান দিয়েছেন তিনি।

রোববার (৭ অক্টোবর) দুপুর ১২টায় প্রধানমন্ত্রীর কার্যালয়ে অনুদানের চেক গ্রহণ করেন ড্যানি রাজ। তার হাতে চেক তুলে দেন প্রধানমন্ত্রী।


জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর