ঢাকা, বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮, ২৮ অগ্রহায়ণ ১৪২৫

বুবলীতে মুগ্ধ শাহীন সুমন

২০১৮ অক্টোবর ১১ ২২:২৯:০২
বুবলীতে মুগ্ধ শাহীন সুমন

মৌসুমি, শাবনূর, পূর্ণিমা, পপি, অপু বিশ্বাস, মাহিয়া মাহির মতো শীর্ষ নায়িকাদের নিয়ে ছবি নির্মাণ করেছেন গুণী নির্মাতা শাহীন সুমন। এসব ছবিতে কাজ করে নায়িকা হিসেবে তাদের পথচলা বেশ মসৃণ হয়েছে। শুধু তাই নয়, শীর্ষ নায়ক শাকিব খানের ২০টি ব্যবসা সফল ছবির সৃষ্টা শাহীন সুমন।

তবে এবারই প্রথম হালের আলোচিত চিত্রনায়িকা শবনম বুবলীকে নিয়ে ঢাকাই ছবির ড্যাসিং এই নির্মাতা নির্মাণ করছেন ‘একটু প্রেম দরকার’ শিরোনামের ছবি। এর কাজ নির্মাণাধীন। এর মধ্যেই শবনম বুবলীর ‘আন্তরিকতা ও অভিনয়ে মুগ্ধ’ হয়ে গেছেন পরিচালক শাহীন সুমন।

এক বুক জ্বালা, মনে বড় কষ্ট, সন্তান আমার অহংকার, মন যেখানে হৃদয় সেখানে, জন্ম তোমার জন্য, সমাধি’র মতো সুপারডুপার হিট ছবির নির্মাতা শাহীন সুমন বলেন, বুবলীর আচার, ব্যবহার, অভিনয় সবই ভালো। অনেক নায়িকার সময়জ্ঞান থাকে না। কিন্তু বুবলীকে দেখেছি ঠিক সময়ে শুটিংয়ে এসে, মেকআপ নিয়ে ক্যারেক্টারে ঢুকে যায়। তখন তার মনোযোগ শুধু অভিনয়ের থাকে। যে অভিনয়টা তার কাছে চাচ্ছি সেটাই দিচ্ছে । আমি জাস্ট মুগ্ধ হয়ে গেছি।

শাহীন সুমন বলেন, বুবলীর নাচ আমি সরাসরি দেখিনি। তবে ছবিতে দেখেছি ভালো নাচে। যদি এটা ধরে রাখতে পারে, তবে সেটা ধীরে ধীরে পাকাপোক্ত অভিনেত্রী হতে পারবে। তিনি বলেন, ইন্ডাস্ট্রিতে সে (বুবলী) নতুন। সে যে সময়টায় এসেছে, সিনেমায় তখন খরা বইছে। অবস্থা ভালো না। তার দাঁড়াতে আরও কিছু সময় লাগবে। এজন্য দর্শকদের উচিৎ তাকে সময় ও সাপোর্ট দেয়া। বুবলীর প্রতি অনেকের ব্যক্তিগত আক্রমণে মন্তব্য করতে দেখেছি। অভিনয় আর ব্যক্তি আক্রোশ দুটোকে এক করলে হবে না।

২০১৬ সালে সংবাদ পাঠিকা থেকে শাকিব খানের হাত ধরে রুপালি পর্দায় আসেন শবম বুবলী। এরপর শাকিব-বুবলী জুটি বেঁধে বসগিরি, শুটার, অহংকার, রংবাজ, সুপার হিরো, ক্যাপ্টেন খান ছবিগুলোতে কাজ করেন। বুবলী উঠে আসেন আলোচনার কেন্দ্রবিন্দুতে।

শাহীন সুমন বলেন, বুবলী শাকিবের সঙ্গে কাজ ছেড়ে অন্য নায়কদের সঙ্গে কাজ করলে দাঁড়াতে পারবে না। কারণ, শাকিব ছাড়া তেমন কোনো হিরো নেই যে, তার ছবি চলবে! চললেও খুঁজে পাওয়া দুষ্কর। এতে বুবলী মেন্টালি প্রেসারে পড়বে। ভালো কাজ বের হতে সমস্যা হবে। দেখা যাবে অন্য নায়কের সঙ্গে কাজ করলে বুবলীর প্রমোশন না হয়ে, ডিমোশন হবে। তাই বুবলীর উচিৎ যেভাবে কাজ করছে ধারাবাহিকতা ধরে রাখা। প্রয়োজনে আরও নিজেকে তৈরি করা।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর