ঢাকা, সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮, ২৬ অগ্রহায়ণ ১৪২৫

১৬ বছর পর প্রকাশ পেল ঈশিতার নতুন গান, ভিডিওসহ

২০১৮ অক্টোবর ১১ ২২:২৬:৪৭
১৬ বছর পর প্রকাশ পেল ঈশিতার নতুন গান, ভিডিওসহ

একযুগ আগে তিনি নাচতেন, গাইতেন, উপস্থাপনা করতেন, সঙ্গে অভিনয়ও করতেন। সবখানেই পেয়েছিলেন জনপ্রিয়তা। এরপর সংসারে মনোযোগী হন। বলছি, রুমানা রশিদ ঈশিতার কথা। বছর চারেক অভিনয়ের বিরতি দিয়ে আবার কামব্যাক করেছেন লাইট-ক্যামেরা, অ্যাকশন-আট ও আলোর ঝলকানিতে।

তবে কণ্ঠশিল্পী ঈশিতা গান ছেড়ে দূরে ছিলেন প্রায় ১৬ বছর। ২০০২ সালে পঞ্চম ও শেষ গানের অ্যালবাম প্রকাশ পায় তার। এতোগুলো বছর পর আজ (১১ অক্টোবর) প্রকাশ পেল ঈশিতার নতুন গান ‘তোমার জানালায়’ সঙ্গে মন ছুঁয়ে যাওয়া ভিডিও।

বৃহস্পতিবার (১১ অক্টোবর) সন্ধ্যা ৬টায় চ্যানেল আই অফিশিয়াল এর ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ পেয়েছে।

গানে ঈশিতাকে দেখা গেছে নতুনভাবে। পাওয়া গেছে গল্পনির্ভর ভিডিও। এটি নির্মাণ করেছে জনপ্রিয় নির্মাতা রেদওয়ান রনির প্রতিষ্ঠান পপকর্ন। ভিডিওতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন ঈশিতা নিজেই, সঙ্গে আসাদুজ্জামান আসাদ।

‘তোমার জানালায়’ গানটি লিখেছেন সোহেল আরমান আর সুর-সংগীতায়োজন করেছেন ইবরার টিপু। গান প্রকাশের আগে ঈশিতা বলেছিলেন, শৈশব থেকে এখনও গানের সঙ্গেই আছি। গান ছাড়ার সাহস আমার নেই। চর্চাটা চালিয়ে গেছি সবসময়। তবে মাঝের সময়টা ঘরের বাইরে সেটির প্রকাশ ঘটেনি।

‘এখন মনে হলো, যেহেতু ১০/১২টা গান নিয়ে অ্যালবাম তৈরির কালচার নেই, তো একটা গান আবার করি। গানটা করার পর ভাবলাম, এখন তো ভিডিও লাগে! পরে রেদওয়ান রনির পরিকল্পনায় কাজটি শেষ করলাম। চেষ্টা করেছি গানে-গল্পে একটা অনুভূতির গল্প বলতে।’

দীর্ঘদিন পর ঈশিতার কণ্ঠে নতুন গান পেয়ে খুশি হয়েছেন শ্রোতা-দর্শক। এটি দেখার পর আবেগ ও অনুভূতির মিশ্রণে অনেকেই মন্তব্য করেছেন। বেশিরভাগ মন্তব্য ছিল এমন, ভিন্ন পরিবেশ, ভিন্ন গান। লাভ ইট! কেউ আবার বলেছেন, এই ওয়েদারের সঙ্গে গানটি পুরোপুরি পারফেক্ট। অনেকে ধন্যবাদ জানিয়েছেন গানটির প্রকাশক চ্যানেল আইকে।

উপভোগ করুন ঈশিতার নতুন গান ভিডিও ‘তোমার জানালায়’


সঙ্গীত এর সর্বশেষ খবর

সঙ্গীত - এর সব খবর