ঢাকা, সোমবার, ২২ অক্টোবর ২০১৮, ৭ কার্তিক ১৪২৫

মাহিকে নিয়ে একি করলে ভক্তরা

২০১৮ অক্টোবর ১১ ১৮:২৫:৪৫
মাহিকে নিয়ে একি করলে ভক্তরা

ঢালিউডের এ সময়ের জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। ২০১২ সালে জাজ মাল্টিমিডিয়ার ‘ভালোবাসার রং’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে ঢালিউডে পা রাখেন তিনি। সিনেমাটি তাকে রাতারাতি খ্যাতি এনে দেয়। এরপর থেকে ঢাকাই ছবির দর্শকদের মুগ্ধ করেই চলেছেন তিনি। অনেক চড়াই-উৎরাই পেরিয়ে, নানা ষড়যন্ত্র আর প্রতিবন্ধকতাকে পেছনে ফেলে আপন গতিতে ছুটছেন ঢালিউডের এ শীর্ষ নায়িকা।

নায়িকাদের পারিশ্রমিকের তালিকাতেও তার নাম শীর্ষে। শাবনূর, মৌসুমী, পপি, পূর্ণিমা পরবর্তীতে নায়িকাদের মধ্যে নিজের শীর্ষ অবস্থান ধরে রেখেছেন মাহি। ক্যারিয়ারে এখন পর্যন্ত শাকিব খান, রিয়াজ, বাপ্পি চৌধুরী, সাইমন সাদিক, আরিফিন শুভসহ এ সময়ের অনেক নায়কের সঙ্গেই কাজ করে সফল হয়েছেন তিনি।

অভিনয় করে অনেক চমক দেখিয়েছেন মাহি। এবার ভক্তরা চমকে দিল তাকে। চমকটা বেশ বড়ই। মাহির ভক্তরা তাকে নিয়ে একটা বই লিখে ফেলেছেন। মাহির ফেসবুক ফ্যান গ্রুপ ‘মাহিয়া মাহি দ্য প্রিন্সেস অব ঢালিউড’র পক্ষ থেকে এই নায়িকাকে নিয়ে বই প্রকাশ হয়। বইটির নাম রাখা হয়েছে ‘মাহি দ্য প্রিন্সেস’।

এরই মধ্যে বইয়ের কপি নায়িকার হাতে পয়েছেন। বইটি পেয়ে খুশিতে ফেসবুকে স্ট্যাটাস দিলেন মাহি। লিখেছেন, ‘লাভ ইউ বাচ্চারা।’ সেই সাথে ওই বইয়ের ছবিও পোস্ট করেছেন। তিনি জাগো নিউজকে বলেন, ‌‘ভক্তদের কাছ থেকে যে কোনো ভালোবাসাই অনেক বড় মনে হয়। সেখানে একটি বই পাওয়া তো বিরাট প্রাপ্তি। ওরা এতো ভালোবাসে আমাকে মাঝে মাঝে অবাক হয়ে যাই। আমার সকল ভক্তদের ভালোবাসা ও আদর।’

জানা গেছে, ‘মাহিয়া মাহি দ্য প্রিন্সেস অব ঢালিউড’ গ্রুপের অ্যাডমিনদের ঐকান্তিক চেষ্টায় বইটি প্রকাশ করা হয়। ৩ লাখ ২৪ হাজার ৩০২ জনের সদস্যর এই গ্রুপটি বেশ কজন ভক্ত নিয়মিতভাবে প্রিয় নায়িকার কাজের আপডেট দিয়ে থাকেন।

বইটিতে ৪০ টি কবিতা, বিভিন্ন তারকাদের বানী, মাহির ক্যারিয়ার, মাহির বিভিন্ন সময় দেওয়া শিক্ষণীয় উক্তি ইত্যাদি দিয়ে সাজানো হয়েছে বইটি। ‘মাহিয়া মাহি দ্য প্রিন্সেস অব ঢালিউড’ গ্রুপের এক অ্যাডমিন জানান, কলকাতাতেও পাঠানো হবে কিছু বই। কারণ ওখানেও মাহি ফ্যান আছে।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর