ঢাকা, বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮, ২৮ অগ্রহায়ণ ১৪২৫

যার অপেক্ষায় আছেন জয়া আহসান

২০১৮ অক্টোবর ১১ ০১:১৯:৩১
যার অপেক্ষায় আছেন জয়া আহসান

মুক্তির আগেই আলোড়ন তুলেছে অনম বিশ্বাস পরিচালিত এ বছরের বহুল প্রতীক্ষিত চলচ্চিত্র ‘দেবী’। এর প্রচার নিয়ে চলছে নানা আয়োজন। তারই ধারাবাহিকতায় গতকাল সোমবার নগরীর ফুলার রোডে নিজেদের কার্যালয়ে চলচ্চিত্রটির ট্রেইলার প্রকাশ, আলোচনা অনুষ্ঠান ও ফ্যাশন প্রদর্শনীর আয়োজন করে ব্রিটিশ কাউন্সিল।

নন্দিত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের ‘দেবী’ উপন্যাস অবলম্বনে নির্মিত হয়েছে এই চলচ্চিত্র। এতে রানু চরিত্রে অভিনয় করেছেন জয়া আহসান। মিসির আলি চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী। অনুষ্ঠানে ট্রেইলার প্রদর্শনের পর দর্শকদের সঙ্গে দেবী’র অভিনয়শিল্পীদের পরিচয় করিয়ে দেন ব্রিটিশ কাউন্সিলের কান্ট্রি ডিরেক্টর বারবারা উইকহ্যাম। এ সময় জয়া আহসান, চঞ্চল চৌধুরীসহ অন্য শিল্পীরা এ চলচ্চিত্রে কাজের অভিজ্ঞতা নিয়ে কথা বলেন।

জয়া আহসান তার অভিব্যক্তি প্রকাশ করতে গিয়ে বলেন, ‘অভিনয়শিল্পী হিসেবে এ চরিত্রটি অনেক চ্যালেঞ্জিং ছিল। চরিত্রটি করতে গিয়ে আমাকে পুরোপুরি মনঃস্তাত্বিক রূপান্তরের মধ্য দিয়ে যেতে হয়েছে। এখন আমার অপেক্ষা দর্শকদের প্রতিক্রিয়ার।’

এদিকে বিপ্লব সাহার ‘বিশ্বরঙ’-এর আয়োজনে ব্রিটিশ কাউন্সিলের লাইব্রেরিতে অনুষ্ঠিত হয় ‘দেবী কালেকশন’ শীর্ষক প্রদর্শনী। আমন্ত্রিত অতিথি ও গ্রাহকরা বিশ্বরঙের ফ্যাশন কালেকশন ঘুরে দেখেন এবং পছন্দের পোশাক কেনেন। একটি গ্রুপ ছবি তোলার মাধ্যমে দিনব্যাপী এ আয়োজনের সমাপ্তি ঘটে।

জয়া-চঞ্চল ছাড়াও ‘দেবী’ চলচ্চিত্রটিতে অভিনয় করেছেন-অনিমেষ আইচ, ইরেশ যাকের, শবনম ফারিয়া প্রমুখ। আগামী ১৯ অক্টোবর চলচ্চিত্রটি মুক্তির কথা রয়েছে।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর