ঢাকা, সোমবার, ২২ অক্টোবর ২০১৮, ৭ কার্তিক ১৪২৫

কোনও নায়িকার সঙ্গে আমার সমস্যা নেই: বাপ্পি চৌধুরী

২০১৮ অক্টোবর ১১ ০০:৫১:৫২
কোনও নায়িকার সঙ্গে আমার সমস্যা নেই: বাপ্পি চৌধুরী

ঢালিউডের জনপ্রিয় নায়ক বাপ্পি চৌধুরী অভিনীত ‘নায়ক’ ছবিটি মুক্তি পাচ্ছে আগামী ১২ অক্টোবর। তার বিপরীতে আছেন নবাগত নায়িকা অধরা খান। এছাড়া মৌসুমী, অমিত হাসানের মতো তারকা শিল্পীরা অভিনয় করেছেন। পরিচালনা করেছেন যুগল নির্মাতা ইস্পাহানী আরিফ জাহান। এই মুহূর্তে ছবিটির প্রচারণা নিয়ে ব্যস্ত আছেন ‘নায়ক’-এর নায়ক বাপ্পি চৌধুরী। মুক্তি প্রতীক্ষিত ছবি ও অন্যান্য বিষয় নিয়ে কথা বলেছেন।

‘নায়ক’ ছবিটি নিয়ে আপনি কতটা আশাবাদী?

বর্তমানে ছবি নির্বাচনের ক্ষেত্রে আমি গল্পকে বেশি গুরুত্ব দিচ্ছি। নায়ক একটি ভালো গল্পের চলচ্চিত্র, বিগ বাজেট, অনেক গুণী কাস্টিং ও বড় মাপের নির্মাতার চলচ্চিত্র। বাণিজ্যিক ধারার ছবিতে নায়ক নতুনত্ব আনবে বলে আমার বিশ্বাস। এখনকার সময়ে দর্শক আমাদের দেশের ছবির সঙ্গে বাইরের দেশের ছবির তুলনা করে থাকেন। সেই জায়গা থেকে আমাদের পুরো টিম চেষ্টা করেছেন একটি উন্নতমানের ছবি উপহার দেয়ার। কারিগরি দিক থেকে তারা কোনও কমতি রাখেনি।

দর্শক ছবিটি কেন দেখবে?
আমি নায়ক সে কারণেই দর্শক ছবিটি দেখবে (হা হা হা)। আমার যারা দর্শক আছেন তাদের বলবো এই ছবিতে নতুন এক বাপ্পিকে দেখবেন সবাই। আর গল্প, নির্মাণ সঙ্গে অবশ্যই শিল্পীদের পারফর্মেন্স দেখার জন্যে ‘নায়ক’ দেখবেন। গানগুলোও খুব সুন্দর হয়েছে।

নায়ক-এ বাপ্পির চরিত্রটি কেমন?
পরিবারের কড়া শাসনে বেড়ে ওঠা একটি ছেলে। যে কিনা একটা পর্যায়ে খুব এক রোখা হয়ে যায়। সে যা চাইবে তাইই পেতে হবে। সেটা যেকোনও মূল্যে পেতেই হবে এমন চরিত্রে দর্শক আমাকে দেখবেন।

আপনার বিপরীতে অধরা খান অভিনয় করেছেন। সহশিল্পী হিসেবে তিনি কেমন?
আমি অনেক নতুন নায়িকার সঙ্গেই কাজ করেছি। নিজেও একটা সময় নতুন ছিলাম। অধরার মধ্যে প্রচেষ্টার বিষয়টি রয়েছে। লুকিং ভালো। শুটিং-এ কখনও দেরি করে আসে না। সবমিলে মনে হয়েছে ও (অধরা) দীর্ঘদিন ইন্ডাস্ট্রিতে টিকে থাকবে হয়তো।

ভবিষ্যতে কি আবারও বাপ্পি-অধরা জুটি দেখা যাবে?
আমার কোনও নায়িকার সঙ্গে সমস্যা নেই। সবার সঙ্গে কাজ করতে প্রস্তুত। ফিল্ম ইন্ডাস্ট্রির ভালোর জন্যে প্রযোজক-পরিচালকরা যার সঙ্গে জুটি হিসেবে নেবেন কাজ করবো।

অন্যান্য ছবির খবর বলুন?
‘পাগলামি’ ছবির কাজ শেষ করলাম। আর ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’-এর গানের শুটিং বাকি আছে। দুটি চলচ্চিত্র নিয়েই আমি আশাবাদী। এছাড়া নতুন আরও ৩টি ছবিতে কাজের কথা রয়েছে।

আপনার বিয়ের বিষয়ে ভক্তদের জানার আগ্রহ?
চলতি বছর তো শেষই হয়ে গেল। আগামী বছরে কিছু একটা হবে আশা করা যায়!


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর