ঢাকা, সোমবার, ২২ অক্টোবর ২০১৮, ৭ কার্তিক ১৪২৫

আবারও প্রেক্ষাগৃহে মাতাচ্ছেন মৌসুমী

২০১৮ অক্টোবর ১০ ২১:৩৭:৩২
আবারও প্রেক্ষাগৃহে মাতাচ্ছেন মৌসুমী

চিত্রনায়িকা মৌসুমী। বড় পর্দায় প্রধান চরিত্রে না দেখা গেলেও নিয়মিত অভিনয়ে দেখা যাচ্ছে তাকে। গত শুক্রবার মুক্তি পেয়েছে তার অভিনীত নতুন সিনেমা ‘পবিত্র ভালোবাসা’। একে সোহেল পরিচালিত এ সিনেমাটির পর আবারও প্রেক্ষাগৃহে আসছেন তিনি।

জাদুকাঠি মিডিয়ার ব্যানারে নির্মিত মৌসুমীর নতুন সিনেমার নাম ‘নায়ক’। সিনেমাটি পরিচালনা করেছেন ইস্পাহানী আরিফ জাহান। ১২ অক্টোবর, শুক্রবার মুক্তি পাবে সিনেমাটি। এতে মৌসুমীর ছোট বোনের চরিত্রে অভিনয় করেছেন অধরা খান। সিনেমাতে মৌসুমীকে অদিতি খান চরিত্রে অভিনয় করতে দেখা যাবে।

নতুন এ সিনেমা প্রসঙ্গে মৌসুমী বলেন, ‘এর আগেও আমি ইস্পাহানী আরিফ জাহানের নির্দেশনায় অভিনয় করেছি। প্রতিটি সিনেমাতে অভিনয়ের জন্য আমি বেশ সাড়া পেয়েছিলাম। তাদের নির্মাণের প্রতি আমার আস্থা আছে। তারা অনেক যত্ন নিয়ে ধীরে ধীরে কাজ করেন। নায়ক নির্মাণের ক্ষেত্রেও তারা সে চেষ্টাই করেছেন। তাই আশা করছি এ সিনেমাটি দর্শকের ভালো লাগবে।’

এদিকে ইতিমধ্যে ‘নোলক’ নামের আরও একটি সিনেমার কাজ শেষ করেছেন মৌসুমী। একই সঙ্গে মুক্তির অপেক্ষায় আছে তার অভিনীত হাবিবুল ইসলাম হাবিব পরিচালিত সিনেমা ‘রাত্রির যাত্রী’। এটি আগামী ১৪ ডিসেম্বর মুক্তি পাওয়ার কথা রয়েছে। এতে মৌসুমীর বিপরীতে আছেন আনিসুর রহমান মিলন।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর