ঢাকা, সোমবার, ২২ অক্টোবর ২০১৮, ৭ কার্তিক ১৪২৫

ক্যামেরাম্যান সালমান খান

২০১৮ অক্টোবর ১০ ২০:৪৫:১২
ক্যামেরাম্যান সালমান খান

মনে হচ্ছে, সালমান খান ক্যামেরা ভালোবাসেন। না, শুটিং ক্যামেরার কথা এখন বলা হচ্ছে না। যখন বলিউড সুপারস্টার শুটিংয়ে থাকছেন না, তখনই আলোকচিত্রী বনে যাচ্ছেন। ছবি তুলছেন তাঁর সহ-অভিনেতাদের। আর সেই ছবি অন্তর্জালে ছেড়ে দিচ্ছেন কেউ কেউ। হচ্ছে ভাইরাল।

এর আগে সালমান ছবি তুলেছিলেন ‘পটাকা’ অভিনেতা সুনীল গ্রোভারের। এবার তুললেন ‘সুই ধাগা : মেইড ইন ইন্ডিয়া’ অভিনেতা বরুণ ধাওয়ানের ছবি। বলিউড ভাইজান ও বরুণ এখন আবুধাবিতে। সেখানে চলছে ‘ভারত’ ছবির তৃতীয় শিডিউলের শুটিং। শুটিংয়ের ব্যস্ততার ফাঁকে সালমান আলোকচিত্রে তাঁর দক্ষতা ঝালাই করে নিচ্ছেন!

‘ভারত’ ছবির প্রযোজক অতুল অগ্নিহোত্রী সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন। সেখানে দেখা যাচ্ছে, বরুণ ধাওয়ানের দিকে তাক করে আছে সালমানের ক্যামেরা। রোদেলা দিনে তারকাঁটা ও বেড়ার সামনে তপ্ত বালুর ওপর দাঁড়িয়ে পোজ দিচ্ছেন বরুণ। আর ক্যামেরায় ক্লিক দিচ্ছেন বলিউড ‘সুলতান’।

‘ভারত’ ছবিটি দক্ষিণ কোরিয়ার বিখ্যাত ‘ওডে টু মাই ফাদার’ ছবির রিমেক। এ ছবিতে সালমানের সঙ্গে জুটি বেঁধেছেন তাঁর সাবেক ‘প্রেমিকা’ ক্যাটরিনা কাইফ। এ ছাড়া রয়েছেন টাবু, দিশা পাটানি ও নোরা ফাতেহি। সুনীল গ্রোভারও এ ছবিতে অভিনয় করছেন। জ্যাকি শ্রফকে দেখা যাবে সালমানের বাবার ভূমিকায়।

‘ভারত’ ছবির দ্বিতীয় শিডিউলের শুটিং হয়েছিল ইউরোপের দেশ মালটায়। সেখানে সালমান খানের সঙ্গে ছিলেন তাঁর মা সালমা খান। মালটার শুটিং সেট থেকে মায়ের সঙ্গে তোলা বেশ কিছু ছবি অন্তর্জালে শেয়ার করেছিলেন সালমান। সেই ছবিগুলোও ভক্তদের মন জয় করেছিল। সূত্র : ডিএনএ


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর