ঢাকা, বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮, ২৮ অগ্রহায়ণ ১৪২৫

'সাইমনের জন্যই আমি আজ চলচ্চিত্রের মানুষ'

২০১৮ অক্টোবর ১০ ১৯:৩৩:৫৮
'সাইমনের জন্যই আমি আজ চলচ্চিত্রের মানুষ'

বিখ্যাত দার্শনিক এরিস্টটল বন্ধুত্ব নিয়ে বলেছেন ‘প্রত্যেক নতুন জিনিসকেই উৎকৃষ্ট মনে হয়। কিন্তু, বন্ধুত্ব যতই পুরাতন হয়,ততই উৎকৃষ্ট ও দৃঢ় হয়’। বন্ধুত্ব নিয়ে এর চেয়ে খাটি নিখাত বাক্য আর হতে পারে না। উপরের বাক্যটি বাংলা চলচ্চিত্রের বর্তমান সময়ের আলোচিত চিত্রনায়ক সাইমন সাদিক ও চলচ্চিত্র প্রযোজক শরীফ চৌধুরীর ক্ষেত্রে একদম মিলে যায়।

মাতাল সিনেমার প্রযোজক শরীফ চৌধুরী ও চিত্রনায়ক সাইমন সাদিক দুজনেই খুব ভালো বন্ধু। তাহলে কি বন্ধুর জন্যই মাতাল ছবিতে সাইমন? এমন প্রশ্নের জবাবে সাইমন বলেন, দেখুন সব মানুষের ভালো-খারাপ সময় যায়। যাকে বিপদের সময় পাশে পাওয়া যায় সেই প্রকৃত বন্ধু। এমন একটা সময়ে আমার সাথে শরীফ চৌধুরীর পরিচয় হয় যখন আমি কাজ নিয়ে উদ্বিগ্ন ছিলাম। আমাকে সে সময় সাহস জুগিয়েছে শরীফ।

আর মাতাল ছবিতে আমি শুধু শরীফের জন্য কাজ করেছি বললে ভুল হবে, ছবির গল্প আমার ভালো লেগেছিল। আর আমি সব সময়েই চেষ্ঠা করেছি ভিন্ন গল্প ও চরিত্রে নিজেকে উপস্থাপন করতে। এ ছবিতেও এর ব্যতিক্রম হবে না। মাতাল সিনেমার প্রযোজক শরীফ চৌধুরী যে চলচ্চিত্রের এমন এক অস্থিতিশীল সময়ে প্রযোজনা করছেন এবং তা নিয়মিত করে যাচ্ছেন এটা আমাদের জন্য সুখবর। আমি চাইবো সামনের দিনে যেন তিনি আরও ভালো ভাল ছবি আমাদের সিনেমার দর্শকের উপহার দেন।

সাইমনের সাথে কাজ ও বন্ধুত্ব নিয়ে জানতে চাইলে শরীফ চৌধুরী বলেন, আমি আজ এই চলচ্চিত্রে এসেছি সাইমনের হাত ধরেই। বলা চলে সাইমনের জন্যই আমি আজ চলচ্চিত্রের মানুষ। আমি চলচ্চিত্রের জন্য কাজ করে যেতে চাই। আগেও আমি ‘পুড়ে যায় মন’ নামে একটি ছবি করেছি সাইমনের সাথে। আমার প্রযোজনা সংস্থা থেকে এ নিয়ে চারটি ছবির কাজ করেছি। ভবিষ্যতে আরও বেশ কিছু ছবির কাজ শুরু করবার পরিকল্পনা আছে।

প্রসঙ্গত, আসছে শুক্রবার (১২ অক্টোবর) সারাদেশে মুক্তি পেতে যাচ্ছে শরীফ চৌধুরী প্রযোজিত, শাহীন সুমন পরিচালিত এ্যাকশন-রোমান্টিক ছবি ‘মাতাল’। ছবিটি দিয়ে প্রথমবারের মত বড়পর্দায় অভিষেক হতে যাচ্ছে নবাগত অধরা খানের।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর