ঢাকা, মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮, ২৭ অগ্রহায়ণ ১৪২৫

কাজল পরতে গিয়ে চোখ ভিজে যায় ক্যান্সার আক্রান্ত সোনালীর

২০১৮ অক্টোবর ১০ ১৯:১২:৪২
কাজল পরতে গিয়ে চোখ ভিজে যায় ক্যান্সার আক্রান্ত সোনালীর

অনেক দিন থেকে ক্যান্সারে আক্রান্ত বলিউডের এক সময়ের পর্দা কাঁপানো অভিনেত্রী সোনালি বেন্দ্রে। নিউ ইয়র্কে চলছে তার ক্যান্সারের চিকিত্সা। এখন রোগের চতুর্থ স্তরে আছেন সোনালি। নিয়মিত চলছে তার কেমো থেরাপি। এই অসুস্থতার মাঝেও তাকে সব সময় পাওয়া গেছে হাসি মুখে। মনের জোর হারাননি কখনোই।

হৃত্বিক রোশনের প্রাক্তন স্ত্রী সুজান খানের সঙ্গে হাসি মুখে সময় কাটাতে দেখা গেছে তাকে। অসুস্থ ঋষি কাপুরকে দেখতে ছুটে গিয়েছিলেন। কিন্তু এই হাসি মুখের মানুষটির মনে কতো কষ্ট লুকানো সেটা কি কেউ জানে!

সম্প্রতি নিজের টুইটারে একটি ছবি শেয়ার করেন সোনালী। যেখানে দেখা যাচ্ছে আয়নার সামনে দাঁড়িয়ে কাজল পরছেন তিনি। ওই ছবির সঙ্গে আবেগতাড়িত হয়ে পড়েন সোনালি।

তিনি জানান , মাঝে মধ্যে ভয় যেন এসে ঘিরে ধরে তাকে। শরীরের কষ্ট এবং মানসিক অস্থিরতা শেষ করে দেয় তাকে। কেমোথেরাপির মাঝে তিনি যেন অস্থির হয়ে ওঠেন। তখন যেন কান্না পেয়ে যায়। এই কঠিন সময় মনকে শক্ত করে রাখতে হয়। কিন্তু, চিকিৎসা এবং যন্ত্রণার মাঝে যদি কখনও আবেগ এসে ঘিরে ধরে, তাহলে কিছু করার নেই বলেও ওই স্ট্যাটাসে জানান সোনালী।

সম্প্রতি ক্যান্সারের চিকিত্সার জন্য নিউইয়র্ক পাড়ি দিয়েছেন ঋষি কাপুর। বিভিন্ন সংবাদমাধ্যমে প্রকাশ করা হয় সেই খবর। ঋষি কাপুর মরণ রোগের তৃতীয় স্তরে রয়েছে বলেও শোনা যায়। ঋষি কাপুরকে দেখতে যখন তার নিউ ইয়র্কের এপার্টমেনটে ছুটে যান প্রিয়াঙ্কা চোপড়া, সেই সময় পিগির সঙ্গে হাজির হন সোনালিও। জানা যায়, ঋষি কাপুরের মনের জোর বাড়াতেই অসুস্থ শরীর নিয়ে ঋষি কাপুরকে দেখেতে চলে যান বলিউডের এই অভিনেত্রী।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর