ঢাকা, মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮, ১ কার্তিক ১৪২৫

প্রীতির মামলা বাতিল করে দিলেন আদালত

২০১৮ অক্টোবর ১০ ১৯:০২:৪১
প্রীতির মামলা বাতিল করে দিলেন আদালত

ভারতীয় শিল্পপতি নেস ওয়াদিয়ার বিরুদ্ধে করা প্রীতি জিনতার নিপীড়নের মামলা বাতিল করে দিয়েছেন বম্বে হাইকোর্ট। বুধবার বিচারপতি রঞ্জিত মোরে এবং বিচারপতি ভারতি এইচ দাংরের বেঞ্চ এ রায় দেন। এর দু'দিন আগেই মামলাটি মিটমাট করার জন্য প্রীতি জিনতাকে পরামর্শ দিয়েছিলেন আদালত।

এনডিটিভির খবরে বলা হয়েছে, প্রীতি জিনতার আইনজীবী আদালতকে বলেছিলেন, তার মক্কেল মামলা তুলে নিতে প্রস্তুত যদি বিবাদী ক্ষমা চান। তবে নেস ওয়াদিয়ার আইনজীবী আদালতকে জানান তার মক্কেল ক্ষমা চাইতে প্রস্তুত নন। মামলাটি বাতিলের জন্য নেস ওয়াদিয়ার পিটিশনের শুনানি শেষে গত সোমবার বিচারপতি মোরে মামলাটি এখনি শেষ করে ফেলার জন্য বলেন।

প্রীতির অভিযোগ ছিল, ২০১৪ সালে আইপিএল চলাকালে মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে কিংস ইলেভেন পাঞ্জাবের টিম স্টাফদের মধ্যে টিকেট বণ্টন নিয়ে বিবাদের এক পর্যায়ে তাকে হেনস্তা করেন নেস। দু'জনই কিংস ইলেভেন পাঞ্জাবের মালিক। ওই বছরই ১৩ জুন এ বিষয়ে পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন প্রীতি। ওই বছর ফেব্রুয়ারিতে নেসের বিরুদ্ধে আদালতে চার্জশিট দেয় পুলিশ।

পরবর্তীতে শিল্পপতি নেস মামলাটি বাতিলের জন্য হাইকোর্টে আবেদন করেন। পিটিশনে নেস দাবি করেন, মামলাটি ব্যক্তিগত প্রতিহিংসার বশে করা হয়েছে এবং ওই দিনের ঘটনা ছিল সম্পূর্ণ ভুল বোঝাবুঝির কারণে।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর