ঢাকা, বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮, ২৭ অগ্রহায়ণ ১৪২৫

দারুণ সুখবর দিলেন তারা

২০১৮ অক্টোবর ১০ ০০:৪৬:০১
দারুণ সুখবর দিলেন তারা

ঢাকায় নতুন আরও চারটি সিনেপ্লেক্স তৈরি করা হচ্ছে। এর মধ্যে একটির কাজ প্রায় শেষ, বাকি তিনটিও শিগগিরই শেষ হবে। এমনটাই জানালো স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ।

স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহবুবুর রহমান জানান, রাজধানীর গুরুত্বপূর্ণ কয়েকটি এলাকায় সিনেপ্লেক্স নির্মাণ হবে। জায়গাগুলো হলো ধানমন্ডি (সীমান্ত স্কয়ার সংলগ্ন সীমান্ত সম্ভার), মহাখালী, উত্তরা ও পূর্বাচল সিটি।

সোমবার (৮ অক্টোবর) স্টার সিনেপ্লেক্সের যাত্রার ১৪ বছর পূর্ণ হলো। এ উপলক্ষে বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্সে জমকালো এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানে উপস্থিত ছিলেন দেশের জনপ্রিয় সব তারকা।

অনুষ্ঠানে প্রতিষ্ঠানটির চেয়ারম্যান বলেন, ‘সীমান্ত সম্ভারে (ধানমন্ডি) খুবই মডার্ন ডিজাইন দিয়ে মাল্টিপ্লেক্স করছি। সবকাজ প্রায় শেষ। শুধুমাত্র চালু হওয়ার আনুষ্ঠানিকতা বাকি। এছাড়া মহাখালীতে একটি মাল্টিপ্লেক্স নির্মাণ করা হবে। এর প্রাথমিক কাজ শুরু হয়ে গেছে। এছাড়া কক্সবাজার ও চট্টগ্রামে আরও দুটি মাল্টিপ্লেক্স নির্মাণের পরিকল্পনা আছে আমাদের।

শুধু সিনেমা হল নির্মাণই নয়, স্টার সিনেপ্লেক্স চলচ্চিত্র নির্মাণেও আসছে। মুক্তিযুদ্ধ, নারীর ক্ষমতায়ন ও মাদক নিয়ে তারা ছবি তৈরির উদ্যোগ নিয়েছে বলে জানান।

অনুষ্ঠানটিতে গত ১৪ বছরে স্টার সিনেপ্লেক্সে ব্যবসায়িকভাবে সফল ছবিগুলোকে অভিনন্দন জানানো হয়।
এছাড়া স্টার সিনেপ্লেক্সকে শুভেচ্ছা জানাতে আসেন নায়ক ফারুক, আফসানা মিমি, ওমর সানি, রিয়াজ, ফেরদৌস, জয়া আহসান, পূর্ণিমা, পপি ও শাকিব খানের মতো তারকারা।

পুরো অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন শাহরিয়ার নাজিম জয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহবুবুর রহমান, নায়ক ফারুক, শহিদুজ্জামান সেলিম, চঞ্চল চৌধুরী, পূর্ণিমা, পপি’সহ অনেকে।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর