ঢাকা, সোমবার, ২২ অক্টোবর ২০১৮, ৭ কার্তিক ১৪২৫

নওয়াজউদ্দিনকে দরকার নেই, আমাদের আছে চঞ্চল: শুভ

২০১৮ অক্টোবর ১০ ০০:৩২:০৭
নওয়াজউদ্দিনকে দরকার নেই, আমাদের আছে চঞ্চল: শুভ

অভিনয় নৈপুণ্যে বলিউডে এখন সেরা কয়েকজন অভিনেতার মধ্যে নওয়াজউদ্দিন সিদ্দিকী অন্যতম। শাহরুখ, সালমান, আমির খানেরাও যাকে বলিউডের সেরা অভিনেতা মনে করেন।

সেই নওয়াজউদ্দিন সিদ্দিকীর চেয়েও বেশি গুরুত্বপূর্ণ অভিনেতা চঞ্চল চৌধুরী। এমনটাই মনে করেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক আরিফিন শুভ।

নিজের ফেসবুকে চঞ্চলের সঙ্গে একটি ছবি শেয়ার করে শুভ লিখেছেন, ‘আমাদের নওয়াজউদ্দিন সিদ্দিকীর প্রয়োজন নেই। আমাদের আছে চঞ্চল চৌধুরী।’ এই পোস্টের নিচে কমেন্ট লিখে শুভকে ধন্যবাদ জানান চঞ্চল।

এদিকে পোস্টটিতে নানা রকম মন্তব্য করছেন এই দুই তারকার ভক্তরা। কেউ লিখেছেন, ‘নওয়াজ উদ্দিন যেমন তার জায়গায় সেরা, চঞ্চলও তার জায়গায় সেরা। একজনের সঙ্গে অন্যজনের তুলনা চলে না।’ আবার আরিফিন শুভ’র এই মন্তব্যের সঙ্গে সহমতও পোষণ করেছেন অনেকে।

আগামী ১৯ অক্টোবর মুক্তি পেতে যাচ্ছে চঞ্চল চৌধুরী অভিনীত ছবি ‘দেবী’। ছবিটিতে হুমায়ূন আহমেদের বিখ্যাত ‘মিসির আলী’ চরিত্রে দেখা যাবে চঞ্চলকে। এর আগে ‘আয়নাবাজি’, ‘মনপুরা’ ‘মনের মানুষ’ সিনেমায় অভিনয় করে নিজের জাত চিনিয়েছেন চঞ্চল।

টেলিভিশন নাটকেও সমান জনপ্রিয় চঞ্চল চৌধুরী। এই অভিনেতার শুরুটা মঞ্চ নাটকে। দেশের অন্যতম নাট্যদল আরণ্যকের একাধিক প্রযোজনায় মঞ্চে অভিনয় করেছেন।

সবশেষ ‘রাঢ়াঙ’ নাটকে মঞ্চে চঞ্চলের অভিনয় প্রশংসিত হয় দর্শক মহলে। এখন মঞ্চে অভিনয় না করলেও টেলিভিশন নাটক এবং সিনেমায় সমানতালে অভিনয় করে যাচ্ছেন এই অভিনেতা।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর