ঢাকা, বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮, ২৭ অগ্রহায়ণ ১৪২৫

অপু বিশ্বাস নাকি মাহি আস্থাভাজন, উত্তরে যা বললেন বাপ্পি

২০১৮ অক্টোবর ০৯ ২৩:০১:৩১
অপু বিশ্বাস নাকি মাহি আস্থাভাজন, উত্তরে যা বললেন বাপ্পি

দুর্গাপূজার উৎসব আসছে কয়েক দিন পরই। উত্সব উপলক্ষে ১২ অক্টোবর দেশের প্রেক্ষাগৃহে বাপ্পী চৌধুরী অভিনীত নায়ক ও আসমানি সিনেমা দুটি মুক্তি পাওয়ার কথা। সিনেমা, ব্যক্তিজীবন ও অন্যান্য কাজ নিয়ে তিনি কথা বললেন।

পূজায় আপনার অভিনীত দুটি সিনেমা মুক্তি পাচ্ছে। কেমন লাগছে?

আগামী শুক্রবার শুধু নায়ক মুক্তি পাচ্ছে। যদিও আগে থেকেই ১২ অক্টোবর আসমানি সিনেমাটিও মুক্তির জন্য প্রযোজক সমিতিতে নিবন্ধন করা আছে। কিন্তু এখন শুনতে পাচ্ছি, ওই দিন সিনেমাটি মুক্তি পাচ্ছে না।

কেন?
নায়ক, মাতাল ও মেঘকন্যা সিনেমা তিনটি হল বরাদ্দ বেশি পেয়েছে। শুনেছি আশানুরূপ হল না পাওয়ার কারণে আসমানি মুক্তি পাচ্ছে না। নায়ক সিনেমাটি প্রায় ৮০টি হলে মুক্তি পাবে।

‘নায়ক’ সিনেমাতে আপনার চরিত্রটি কেমন?
আমার চরিত্রের নাম অভি। ছোটবেলা থেকে কড়া শাসনের মধ্যে অভি বেড়ে ওঠে। একটা সময় সে একরোখা হয়ে যায়। যা খুশি তাই-ই করতে চায়।

এই সিনেমা দিয়েই চলচ্চিত্রে অধরা খানের অভিষেক হলো। সহশিল্পী হিসেবে অধরা কেমন করেছেন?
সহশিল্পী হিসেবে অধরা বন্ধুর মতো। নতুন হিসেবে ভালো কাজ করেছেন। নিয়মিত কাজ করলে একসময় তিনি চলচ্চিত্রে ভালোভাবেই স্থায়ী হতে পারবেন।

‘নায়ক’ সিনেমার গানগুলো ইউটিউবে দর্শক তেমন দেখেননি...
গানগুলো ভালো। একটি গানের কোরিওগ্রাফার ছিলেন ভারতের বাবা যাদব। তারপরও কেন যেন গানগুলো সেভাবে আলোচিত হয়নি। আশা করি সিনেমাটি মুক্তির পর গানগুলো দর্শকের কাছে পৌঁছে যাবে।

আর কোন কোন সিনেমার কাজ করছেন?
আগের অনেকগুলো সিনেমার কাজ বাকি আছে। পাগলামি ছবির কাজ শেষ হলো। কয়েকটি ছবির শুটিং অল্প বাকি আছে। এ মাসের শেষে প্রেমের বাঁধন, নভেম্বর মাসে ডেঞ্জারজোন ও ডিসেম্বর মাসে শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২ ছবিগুলোর বাকি অংশের শুটিং হবে।

হাতে নতুন ছবির সংখ্যা কি কম?
না, ঠিক তা নয়। জাতীয় সংসদ নির্বাচন সামনে। এ কারণে সিনেমা নির্মাণ কম হচ্ছে। দুটি নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছি। সিনেমা দুটি দিয়ে নতুন বছরের কাজ শুরু করব।

আপনি সাংবাদিক হলে নায়ক বাপ্পীকে কী প্রশ্ন করতেন, যা শুনে তিনি বিব্রত হতেন?
গত বছর আপনি বলেছিলেন, ২০১৮ সালের মাঝামাঝিতে বিয়ে করবেন। সময় তো পার। বিয়ে করছেন না কেন?

সকালে ঘুম থেকে উঠে দেখলেন আপনি শাকিব খান হয়ে গেছেন। প্রথমে কী করবেন?
শাকিব খান হতে চাই না।

অপু বিশ্বাস নাকি মাহি—কে বেশি আস্থাভাজন?
দুজনই আমার আস্থাভাজন।

সূত্র: প্রথম আলো


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর