ঢাকা, সোমবার, ২২ অক্টোবর ২০১৮, ৭ কার্তিক ১৪২৫

সাইমন-মাহির সঙ্গে নেগেটিভ চরিত্রে শহিদুজ্জামান সেলিম

২০১৮ অক্টোবর ০৯ ২১:৩০:১৯
সাইমন-মাহির সঙ্গে নেগেটিভ চরিত্রে শহিদুজ্জামান সেলিম

‘আনন্দ অশ্রু’ নামের নতুন ছবিতে জুটি বেঁধেছেন নতুন প্রজন্মের জনপ্রিয় জুটি সাইমন সাদিক ও মাহিয়া মাহি। এই জুটিকে নিয়ে ছবিটি নির্মাণ করছেন ‘দুই নয়নের আলো’খ্যাত নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক। এবার এই সিনেমায় যুক্ত হলেন আরেক শক্তিমান অভিনেতা শহিদুজ্জামান সেলিম।

মঙ্গলবার বিকেলে এই ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন শহিদুজ্জামান সেলিম। ছবিতে ভিলেন চরিত্রে অভিনয় করবেন তিনি। বিষয়টি নিশ্চিত করে নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক বলেন, ‘এই ছবিতে খুব গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করবেন সেলিম ভাই। চরিত্রটি নেগেটিভ।’

চলতি বছরের ৩ ফেব্রুয়ারি থেকে মানিকগঞ্জে শুরু হয়েছিলো শুটিং। সেখানে একটানা ১৫ দিন কাজ হয়ছে। ঢাকাতেও বেশ কিছু দৃশ্যায়ণ হয়েছে। এরপর ‘জান্নাত’ ছবির মুক্তি ও প্রচারণা উপলক্ষে ছিলো বিরতি।

তবে বিরতি কাটিয়ে আবারও শুটিংয়ে যাচ্ছে ‘আনন্দ অশ্রু’। আসছে ১৩ অক্টোবর থেকে চলবে শুটিং। মোস্তাফিজুর রহমান মানিক জানালেন, মাহির সঙ্গে নায়ক সাইমনও ১৩ তারিখ থেকে শুটিংয়ে যোগ দেবেন। এরইমধ্যে শুটিং লোকেশন ঠিক করা হয়েছে। তিনি বলেন, ‘সাইমন-মাহি জুটির সদ্য মুক্তি পাওয়া ‘জান্নাত’ ছবির মতো ‘আনন্দ অশ্রু’ ছবিটিও দর্শকের মন ভরাবে।’

প্রসঙ্গত, শিবলী সাদিক পরিচালিত ১৯৯৭ সালে মুক্তি পেয়েছিলো ‘আনন্দ অশ্রু’ নামের সিনেমা। সেখানে অভিনয় করেছিলেন সেসময়ের তুমুল জনপ্রিয় জুটি সালমান শাহ ও শাবনূর। এবার একই নামে সাইমন-মাহিকে নিয়ে ছবি নির্মিত হলেও নাম ছাড়া দুটি ছবির অন্য কোনো কিছুতে মিল নেই বলে জানালেন পরিচালক মানিক।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর