ঢাকা, মঙ্গলবার, ২৩ অক্টোবর ২০১৮, ৭ কার্তিক ১৪২৫

ছেলের সঙ্গে শ্রাবন্তীর যত বিতর্কিত ছবি

২০১৮ অক্টোবর ০৯ ২১:১৬:৩০
ছেলের সঙ্গে শ্রাবন্তীর যত বিতর্কিত ছবি

ভারতের টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। বর্তমানে টলিউডের পাশাপাশি বাংলাদেশের ছবিতেও কাজ করছেন এই অভিনেত্রী। এরই মধ্যে শাকিব খানের সঙ্গে বেশ কয়েকটি চলচ্চিত্রে দেখা গেছে তাঁকে।

শ্রাবন্তী সময় পেলেই পরিবারকে সময় দেন। বিশেষ করে একমাত্র ছেলে অভিমন্যুকে নিয়ে ঘুরে বেড়ান, আড্ডা দেন। ছেলে অভিমন্যুর সঙ্গে ছবিগুলো তিনি সামাজিক মাধ্যমে শেয়ার করেন।

এমনই কিছু ছবি নিয়ে আজকের প্রতিবেদন। মিষ্টি হাসি আর অভিনয় দক্ষতা দিয়ে শ্রাবন্তী বাজিমাত করেছেন সিনেমাপ্রেমীদের মন। দুই বাংলাতেই সমান জনপ্রিয় এ অভিনেত্রী।

১৯৯৭ সালে মায়ার বাঁধন-এ অভিনয়ের মাধ্যমে তার বর্নালী জীবন শুরু হয় শ্রাবন্তীর। ২০০৩ সালে তার প্রথম বড় ধরণের কাজ চ্যাম্পিয়ন। তিনি পরিচালক রাজিব বিশ্বাসকে বিয়ে করেন। এরপর তিনি পুরোপুরি সংসারি হয়ে যান এবং ২০০৮ সালে আবারও ভালবাসা ভালবাসাতে অভিনয়ের মাধ্যমে ফিরে আসেন।

২০১৩ সালে তিনি রবি কিনাগী পরিচালিত জিতের বিপরীতে দিওয়ানা এবং অপর্ণা সেন পরিচালিত গয়নার বাক্স-এ অভিনয় করেন। পরবর্তীতে অভিনীত অন্যান্য চলচ্চিত্রের মধ্যে অন্যতম দেবের বিপরীতে বিন্দাস। রাজ চক্রবর্তীর পরবর্তী চলচ্চিত্র কাঠমাণ্ডুতেও তিনি অভিনয় করেছেন।

এর আগে, পরিচালক রাজীবের সঙ্গে বিচ্ছেদের পর সোশ্যাল মিডিয়া উত্তাল ছিল শ্রাবন্তীকে নিয়ে। মডেল কৃষাণ ব্রজের সঙ্গে বিয়ে নিয়েও ফের সোশ্যাল মিডিয়ার ‘ডেইলি সোপ’ ছিলেন শ্রাবন্তী। বিয়ে করলেও পরবর্তীতে তাদের বিবাহ বিচ্ছেদ হয়।


টালিউড এর সর্বশেষ খবর

টালিউড - এর সব খবর