ঢাকা, মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮, ২৭ অগ্রহায়ণ ১৪২৫

যে ভয়ের কারণে ইমরান হাশমিকে ফিরিয়ে দিয়েছিলেন কোয়েল মল্লিক

২০১৮ অক্টোবর ০৮ ২৩:১৭:০৬
যে ভয়ের কারণে ইমরান হাশমিকে ফিরিয়ে দিয়েছিলেন কোয়েল মল্লিক

বলিউডের অন্যতম আলোচিত সিনেমা গ্যাংস্টার। ২০০৬ সালে মুক্তিপ্রাপ্ত সিনেমাটিতে অভিনয় করেন ইমরান হাশমি, কঙ্গনা রাণৌত ও শাইনি আহুজা। এর মধ্য দিয়ে বলিউডের রুপালি জগতে অভিষেক হয় কঙ্গনার।

কিন্তু সিনেমায় কঙ্গনার চরিত্রটির জন্য নির্মাতা অনুরাগ বসুর প্রথম পছন্দ ছিল টলিউড অভিনেত্রী কোয়েল মল্লিক। সে সময় হাশমি ও শাইনির বিপরীতে অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দেন কোয়েল।

সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দেন কোয়েল। এতে বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন তিনি। সাক্ষাৎকারে গ্যাংস্টার সিনেমাটি ফিরিয়ে দেওয়ার ব্যাপারে তার কোনো অনুশোচনা রয়েছে কিনা জানতে চাওয়া হয় এ অভিনেত্রীর কাছে।

কোয়েল মল্লিক বলেন, ‘যখন অনুরাগ বসু (গ্যাংস্টার সিনেমার পরিচালক)আমাকে সিনেমাটিতে অভিনয়ের প্রস্তাব দেন, আমার মনে হয়েছিল-ওয়াও! কিন্তু গ্যাংস্টার সিনেমার আগে মার্ডার সিনেমাটি তৈরি হয়েছিল। সিনেমার কিছু দৃশ্য নিয়ে আমার আপত্তি ছিল। এমন না যে সিনেমাটি আমার হাত ফসকে গেছে, আমি চিন্তা-ভাবনা করেই সিনেমা না করার সিদ্ধান্ত নিয়েছিলাম এবং এ নিয়ে আমার কোনো অনুশোচনা নেই।’

তিনি আরো বলেন, ‘‘কঙ্গনা ও আমার মধ্যে অনেক পার্থক্য। তিনি নিজের যোগ্যতাতেই অনেক ভালো কাজ করছেন। গ্যাংস্টার দেখার পর আমি অনুরাগ বসুকে বলেছিলাম, কঙ্গনাকে আমার অনেক পছন্দ হয়েছে এবং তিনি বলেছিলেন, ‘তুই এটা করতে পারতি।’

সবাই নিজ নিজ কপাল নিয়ে জন্মায়। যতদিন আমি সুখে শান্তিতে আছি আমার কোনো অনুশোচনা নেই। ঈশ্বর সবাইকে কিছু না কিছু দিয়ে থাকেন। আমি নিজের জীবন নিয়ে থাকতেই পছন্দ করি। অন্যের ব্যাপারে নাক গলাতে পছন্দ করি না।”


টালিউড এর সর্বশেষ খবর

টালিউড - এর সব খবর