ঢাকা, সোমবার, ১৫ অক্টোবর ২০১৮, ৩০ আশ্বিন ১৪২৫

আর লুকচুরি নয়, বিয়ে নিয়ে এবার সরাসরি মুখ খুললেন যশ দাশগুপ্ত

২০১৮ অক্টোবর ০৮ ২১:০৭:২৪
আর লুকচুরি নয়, বিয়ে নিয়ে এবার সরাসরি মুখ খুললেন যশ দাশগুপ্ত

যশ সেনগুপ্ত নামটার সঙ্গে এখন অনেকেই পরিচিত বর্তমানের এক অন্যতম স্টাইল আইকন ও অভিনেতা তিনি।কিছুদিন হল ইন্ড্রাস্টিতে এসে অনেকের মন জয় করে নিয়েছেন তিনি।সিরিয়াল থেকে সিনেমা এই পথটা অনেকের কাছেই কঠিন থাকে কখনও ভাগ্যও সহায়তা করা যেকোনো সিরিয়ালের অভিনেতা বা অভিনেত্রীর সুপ্ত বাসনা থাকে বড়ো পর্দায় অভিনয় করার।অভিনেতা যশের কাছে সেই সুযোগ ধরা দিয়েছে।তবে তারজন্য শুধু ভাগ্য নয় আছে কর্মও।

তার বাংলায় এসে প্রথম সিরিয়াল জনপ্রিয়তা লাভ করেছিল।সকলের মন জয় করে নিয়েছিল অরন্য ও পাখির জুটি।দর্শকরা যশের চেয়ে বেশি অরন্য বলেই পরিচিত হয়েছিল সকলের কাছে।সিরিয়ালটির নাম ছিল বোঝেনা সে বোঝেনা।এই সিরিয়ালে আসার আগেও হিন্দী একটি চ্যানেলে গৌন চরিত্রে অভিনয় করেছিলেন ।

তবে তার সাফল্যের চাবিকাঠি এনে দিয়েছে বোঝেনা সে বোঝেনা সিরিয়ালের অরন্য চরিত্রটি।আর এই সিরিয়ালটি ছিল তার লাকি চার্ম।কারন এরপর থেকেই তিনি সাফল্যের সিড়িতে উঠতে থাকেন আর পিছনে ফিরে তাকাতে হয়নি।সিনেমা জগতে পদার্পন করে তার অভিনয় আরো সমৃদ্ধ হয়ে ওঠে ।

বীরসা দাসের পরিচালনায় তার প্রথম সিনেমা ছিল গ্যাংস্টার আর প্রথমেই এই সিনেমা দর্শকদের সাড়া ফেলে দিয়েছিল।এই সিনেমায় তার বিপরীতে অভিনয় করেছিল মিমি চক্রবর্তী ভিন্ন স্বাদের এই সিনেমা দর্শকদের আকৃষ্ট করেছিল।

এরপর প্রসেনজিৎ এর মতোন এক বড়ো মাপের অভিনেতার সঙ্গে অভিনয় করেছেন তিনি এছাড়াও নানা সাইড রোলে তাকে দেখা গিয়েছে।নতুন পথে পা রেখেই সফল হয়েছেন তিনি আর একের পর এক সিনেমাও উপহার দিয়ে চলেছেন।

সম্প্রতি রাজ-শুভশ্রীর বিয়েতে তাকে দেখা গিয়েছে ।সেখানে তাকে বেশ খোশমেজাজে দেখা যায় আপাতভাবে তাকে দেখে গম্ভীর প্রকৃতির মনে হলেও সকলের সঙ্গে আমার দিয়ে খেতে দেখা গেছে।

একটি রিপোর্টারে ইন্টারভিউ দিতে গিয়ে তিনি তার কেরিয়ার লাইফ থেকে পার্সোনাল লাইফ সবকিছুই খুলে বলেছেন।সেখানে তাকে বিয়ে সম্পর্কে প্রশ্ন করা হলে তিনি মজা করে উত্তর দেন যে কাজের সঙ্গে তার বিয়ে হয়ে গেছে ।তার কাজ শুধু ইনকামের জন্য নয় তিনি কাজ করতে ভালোবাসেন।কাজই তার ভালোবাসা,ধ্যান-জ্ঞান ।

আর এই কাজে তার ফিমেল ফলোয়িং কম নয়,ফ্যানরা তাকে ভালোবাসে আর তাতে তিনি ভীষন খুশি।


টালিউড এর সর্বশেষ খবর

টালিউড - এর সব খবর