ঢাকা, মঙ্গলবার, ২৩ অক্টোবর ২০১৮, ৭ কার্তিক ১৪২৫

হবু স্ত্রীকে নিয়ে আবারো যে ছবি দিয়ে পর্দা কাঁপাতে আসছেন দেব

২০১৮ অক্টোবর ০৮ ১৯:১০:৫৬
হবু স্ত্রীকে নিয়ে আবারো যে ছবি দিয়ে পর্দা কাঁপাতে আসছেন দেব

টালিউডের ‘চ্যাম্প’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রাঙ্গনে পা রাখেন রুক্মিনি মৈত্র। এতে দেবের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন তিনি। এরপর ‘ককপিট’ ও ‘কবীর’ সিনেমাতেও জুটিবদ্ধ হন দেব-রুক্মিনি। অভিনয়ের পাশাপাশি এসব সিনেমা প্রযোজনাও করেন এই চিত্রনায়ক।

সুহাসিনী মিস্ত্রির জীবনী নিয়ে দেব এবার নির্মাণ করছেন ‘পদ্মশ্রী সুহাসিনী মিস্ত্রি’ নামে সিনেমা। এতে দেব অভিনয় করবেন তা আগেই জানা যায়, তবে দেবের সঙ্গে কে অভিনয় করবেন তা ছিল অজানা। এবার জানা গেল, সিনেমাটিতে আবারো জুটিবদ্ধ হবেন দেব-রুক্মিনি। আর সিনেমাটির নাম ভূমিকায় অভিনয় করবেন রুক্মিনি মৈত্র। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

সিনেমাটি পরিচালনা করছেন অনিকেত চ্যাটার্জি। প্রযোজনা করছেন দেব। এর আগে ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত একটি প্রতিবেদনে জানানো হয়েছিল, দেব শুধু অর্থ আয়ের জন্য সিনেমাটি প্রযোজনা করছেন না বরং সামাজিক দায়বদ্ধতা থেকে এটি নির্মাণ করার সিদ্ধান্ত নিয়েছেন। সুহাসিনীর জীবনের ২০-৬০ বছর বয়স পর্যন্ত নানা বিষয় সিনেমাটিতে তুলে ধরা হবে। একজন অভিনেত্রীকেই সুহাসিনীর বিভিন্ন বয়সের চরিত্রে অভিনয় করতে হবে। চরিত্রগুলো বাস্তবধর্মী করে ফুটিয়ে তোলার জন্য কৃত্রিমভাবে মেকআপ ব্যবহার করা হবে।

২৩ বছর বয়সে সুহাসিনী তার স্বামীকে হারান। স্বামীর মৃত্যুর পর চরম অর্থসঙ্কটে পড়েছিলেন সুহাসিনী মিস্ত্রি। সবজি বিক্রি করে কোনোক্রমে চার সন্তান নিয়ে সংসার চালাতেন অল্প শিক্ষিত এই নারী। তার স্বপ্ন ছিল গরীব মানুষের সেবার জন্য একটি হাসপাতাল প্রতিষ্ঠা করা। পরবর্তী সময়ে একটি হাসপাতাল প্রতিষ্ঠা করেন তিনি। কয়েক বছরের মধ্যে কলকাতার দক্ষিণ শহরতলীর এই সেবা কেন্দ্র আলোচনায় উঠে আসে।

অন্যদিকে দেব অভিনীত মুক্তি প্রতিক্ষীত সিনেমা ‘হইচই আনলিমিটেড’। এটি দেব প্রযোজিত চতুর্থ সিনেমা। অনিকেত চ্যাটার্জি পরিচালিত এ সিনেমায় আরো অভিনয় করেছেন কৌশানী মুখার্জি, শাশ্বত চ্যাটার্জি, রজতাভ দত্ত, খরাজ মুখার্জি, সুদীপ্তা চক্রবর্তী প্রমুখ। আগামী ১২ অক্টোবর মুক্তি পাবে সিনেমাটি।


টালিউড এর সর্বশেষ খবর

টালিউড - এর সব খবর