ঢাকা, সোমবার, ২২ অক্টোবর ২০১৮, ৭ কার্তিক ১৪২৫

মেয়েকে নিয়ে পর্দায় আসছেন সাইফ

২০১৮ অক্টোবর ০৫ ০০:৪১:৩৫
মেয়েকে নিয়ে পর্দায় আসছেন সাইফ

এবার এককভাবে সিনেমা প্রযোজনা করতে যাচ্ছেন সাইফ আলি খান। যদিও তিনি অভিনেতা, তবে এর আগেও তাকে প্রযোজক হিসেবে দেখা গেছে। বিভিন্ন সময় তিনি যৌথভাবে বেশকিছু সিনেমায় প্রযোজনা করেছেন। তার প্রযোজনা প্রতিষ্ঠানের নাম ‌‌‌‘ব্ল্যাক নাইট ফিল্মস’। সহ প্রযোজনা প্রতিষ্ঠান হিসেবে থাকছে নর্দান লাইটস ফিল্মস। নতুন এই প্রযোজনা প্রতিষ্ঠান নির্মাণ করতে যাচ্ছে প্রথম সিনেমা ‌‘জাওয়ানি জানেমান’। এটি পরিচালনা করবেন নিতিন কাক্কর।

সিনেমাটি হবে পারিবারিক কমেডি ঘরানার। যেখানে ৪০ বছর বয়সী এক বাবার সঙ্গে তার মেয়ের সম্পর্ক দেখানো হবে। সাইফ আলি খান অভিনয় করবেন কেন্দ্রীয় চরিত্রে। তবে মেয়ের চরিত্রে কে অভিনয় করবেন সেটা এখনও চূড়ান্ত হয়নি। যদিও শোনা যাচ্ছে, সাইফ আলি খানের মেয়ে সারা আলি খানই অভিনয় করবেন তার মেয়ের চরিত্রে।

সাইফ আলি খান ব্যক্তিগতভাবে নিতিন কাক্করকে পছন্দ করেন। সে কারণে নতুন প্রযোজনা প্রতিষ্ঠানটির প্রথম সিনেমাতে তাকে পরিচালনার দায়িত্ব দিচ্ছেন বলে জানা গেছে। সিনেমার সংলাপ লিখছেন হোসেইন দালাল। এর আগে হোসেইন ‘ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি’, ‘টু স্টেটস’ সিনেমার চিত্রনাট্য লিখেছেন। আগামী ২০১৯ সালে সিনেমাটির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।


হলিউড এর সর্বশেষ খবর

হলিউড - এর সব খবর