ঢাকা, মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮, ২৭ অগ্রহায়ণ ১৪২৫

আমি নৌকার মানুষ : শাকিল খান

২০১৮ সেপ্টেম্বর ৩০ ১৯:৫৭:০১
আমি নৌকার মানুষ : শাকিল খান

এক সময়ের বাংলা চলচিত্র জগতের অন্যতম একজন নায়ক ছিলেন শাকিল খান। তবে এখন মিডিয়াতে তার তেমন কোন পদার্পণ নেই। তবে রাজনীতিতে বর্তমানে বেশ সক্রিয় এই অভিনেতা। আগামী জাতীয় নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহবান জানিয়েছেন।

শনিবার (২৯ সেপ্টম্বর) মোংলা প্রেসক্লাবে সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় অনুষ্ঠানে শাকিল খান এ আহবান জানান। অনুষ্ঠানে প্রেসক্লাবের সাংবাদিক ও স্থানীয় জনতা ছাড়াও আওয়ামী লীগের প্রায় দুই শতাধিক কর্মী উপস্থিত ছিলেন। জানা যায়, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে বাগেরহাট-৩ (মোংলা-রামপাল) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী শাকিল খান।

এ সময় তিনি বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে প্রতিশ্রুতি দিয়েছেন এবং এলাকায় কাজ করতে বলেছেন। সে অনুযায়ী আমি মোংলা-রামপাল এলাকায় জনসংযোগ ও প্রচারণা চালিয়ে যাচ্ছি। আমি নেত্রীর (প্রধানমন্ত্রী) কাছে মনোনয়ন চাইব, তিনি আমাকে কিংবা যাকেই মনোনয়ন দিবেন তাঁর হয়েই কাজ করব। কারণ আমি নৌকার মানুষ।’

নিজেকে আওয়ামী লীগের একজন কর্মী হিসেবে দাবি করে শাকিল খান আরো বলেন, ‘অনেকে নেতা হতে আসে, আমি নেতা হতে আসি নি। আমি আপনাদের ভাই। আমি ছোটবেলা থেকে একটিই দল করে এসেছি- তা হল আওয়ামী লীগ। এর বাইরে অন্য কোনো দল করি নাই’।


রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর