ঢাকা, শনিবার, ১৭ নভেম্বর ২০১৮, ২ অগ্রহায়ণ ১৪২৫

হায়দরাবাদে তার সঙ্গে বিছানায় গিয়েছিলেন শচীন: দাবি অভিনেত্রীর

২০১৮ সেপ্টেম্বর ১৪ ১৯:৪৪:৩৮
হায়দরাবাদে তার সঙ্গে বিছানায় গিয়েছিলেন শচীন: দাবি অভিনেত্রীর

বিভিন্ন সময় বিতর্কিত বিষয় নিয়ে আলোচনায় আসার চেষ্টা করেন অনেক মডেল-অভিনেত্রী। এবার ক্রিকেটার শচীন টেন্ডুলকারের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল দাবি করে আলোচনায় এলেন এক তেলেগু

এই অভিনেত্রীর দাবি শচীনের সঙ্গে তার সম্পর্ক ছিল। হায়দরাবাদে তার সঙ্গে বিছানায়ও গিয়েছিলেন শচীন। তবে বিষয়টি অনেকেই বিশ্বাস করছেন না। কারণ ক্রিকেট জীবনে শচীনের এমন কোনও ঘটনা কখনোই শোনা যায়নি।

এদিকে শ্রী রেড্ডি বলেন, রোমান্টিক শচীন টেন্ডুলকার যখন হায়দরাবাদে এসেছিলেন তখন এখানকার এক সুন্দরী নারীর সঙ্গে রোমান্স করেছিলেন। সেই নারীটি আমি। বড় ক্রিকেটারেরা ভালো খেলার সঙ্গে রোমান্সটাও ভালো করেন।

এই কথা বলার পর শচীন ভক্তদের তোপের মুখে পড়েছেন ওই অভিনেত্রী। কেউ কেউ মনে করছেন আলোচনায় আসার জন্যই এমন মন্তব্য করেছেন শ্রী রেড্ডি। কিছুদিন আগেই ‘কাস্টিং কাউচ’ নিয়েও মন্তব্য করে আলোচিত হয়েছিলেন এই অভিনেত্রী।


প্রযোজক সুরেশ বাবুর পুত্র অভিরামের বিরুদ্ধে কাস্টিং কাউচের অভিযোগ করেছিলেন শ্রী। এছাড়া তেলেগু অভিনেতা নানি, পবন কল্যাণ, রাঘব লরেন্স, শ্রীকান্ত এমনকি বলিউড ও টালিউডের একাধিক পরিচালকের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ করেছিলেন শ্রী রেড্ডি।

তবে শচীনকে নিয়ে এমন মন্তব্য করার পর সমালোচনার মুখে পড়তে হয়েছে এই অভিনেত্রীকে। বিষয়টি নিয়ে কোনও মন্তব্য করেননি মাস্টার ক্রিকেটার শচীন।


মিডিয়া গসিপ এর সর্বশেষ খবর

মিডিয়া গসিপ - এর সব খবর