ঢাকা, মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১০ আশ্বিন ১৪২৫

'ও খুব নোংরা ছেলে'

২০১৮ সেপ্টেম্বর ১৪ ০১:২২:৫১
'ও খুব নোংরা ছেলে'

বলিউডের বর্তমান হার্ড থ্রব নায়ক-নায়িকা রণবীর সিং ও আনুশকা শর্মা। অভিনেত্রী আনুশকা শর্মার সঙ্গে বেশ কিছুদিন প্রেমের সম্পর্ক রণবীর সিংয়ের। বলিপাড়ায় এক সময় রণবীর ও আনুশকার প্রেম নিয়ে ব্যাপক আলোচনা চলে।

বলিউড ক্যারিয়ারের শুরুর দিকেই দু’জন প্রেম করছেন বলে খবর ছড়িয়েছিল। কিন্তু, তা আর খুব বেশি দিন পর্যন্ত গড়ায়নি। একসঙ্গে দুটি ছবি করার পর পরই তাদের সম্পর্ক ভেঙে যায়।

তারপর আনুশকা শর্মা সম্পর্কে জড়ান টিম ইন্ডিয়া অধিনায়ক কোহলির সঙ্গে এবং রণবীর সম্পর্কে জড়ান বলিউডের গ্ল্যমারাস অভিনেত্রী দীপিকা পাডুকোনের সঙ্গে।

প্রেম যখন ভেঙে যাওযার পর আনুশকার বলেছিলেন, ‘রণবীর নাকি তাকে অনেক বেশি জ্বালাতন করেন। তার বাচ্চাদের মতো স্বভাবের কারণে তিনি সম্পর্ক নিয়ে কোনো দিশা পাচ্ছিলেন না।’

এরপর গেল বছরের শেষের দিকে বিরাট কোহলিকে বিয়ে করেন আনুশকা শর্মা। এতদিন পর এসে রণবীরের সঙ্গে প্রেম না করার কারণ জানিয়েছেন আনুশকা শর্মা।

সম্প্রতি করণ জোহরের একটি শো’তে গিয়ে নাকি মজা করেই মুখ খুললেন আনুশকা। বলেন, ‘আমি কেন রণবীরের সঙ্গে ডেট করিনি জানো? ও খুব নোংরা ছেলে...।’

এই কথা বলার পর ব্যাপক হেসেছিলেন করণ জোহর ও আনুশকা। তবে এ নিয়ে এখনো কোনো জবাব দেননি রণবীর সিং।

প্রসঙ্গত, রণবীর সিং ও আনুশকা শর্মার বলিউড সিনেমা ‘ব্যান্ড বাজা বারাত’ দিয়ে শুরু আর শেষ হয় ‘লেডিস ভার্সেস রিকি ভেল’ দিয়ে। ২০১০-এ মুক্তি পেয়েছিল ‘ব্যান্ড বাজা বারাত’।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর