ঢাকা, মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১০ আশ্বিন ১৪২৫

মেয়ের বাগদান সম্পূর্ণ করলেন আজিজুল হাকিম, পাত্রকে দেখুন ছবিতে

২০১৮ সেপ্টেম্বর ১৪ ০১:১০:৪৬
মেয়ের বাগদান সম্পূর্ণ করলেন আজিজুল হাকিম, পাত্রকে দেখুন ছবিতে

এক সময়ের ছোট পর্দায় জনপ্রিয় একজন অভিনেতা ছিলেন আজিজুল হাকিম। কালের বিবর্তনে এখন যেন অনেকটাই হারিয়ে গেছেন তিনি। যদিও খুব অল্প সংখ্যক নাটকে এখনও তাকে দেখা যায়। এবার বিয়ে হতে যাচ্ছে তার মেয়ের।

আজিজুল হাকিম ও নাট্য নির্মাতা জিনাত হাকিমের মেয়ে নাযাহ হাকিম। চলতি সপ্তাহে তার বাগদান সম্পন্ন হয়েছে। ৭ সেপ্টেম্বর ঘরোয়া আয়োজনে বরের বাড়িতে বর পক্ষের বাগদান অনুষ্ঠিত হয়। আর ১২ সেপ্টেম্বর কনের বাড়িতে কনে পক্ষের বাগদান অনুষ্ঠিত হয়। এ সময় দুই পরিবারের নিকট আত্মীয়রা উপস্থিত ছিলেন।

নাযাহ হাকিম কমার্স কলেজের বিবিএ (অনার্স) শেষ বর্ষের ছাত্রী। নাযাহের হবু বর নাফিজ ফুয়াদ শুভ ইসলামিক ইউনিভার্সিটি অব টেকনোলজির মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে পড়াশোনো করেছেন। ইঞ্জিনিয়ারিংয়ের পাশাপাশি ওয়েডিং ফটোগ্রাফি প্রতিষ্ঠান ‘স্টুডিও ড্রিম ওয়েভার’-এর হেড অব এডমিন ও কর্পোরেট অ্যাফেয়ার্সের দায়িত্ব পালন করছেন তিনি। পাশাপাশি প্রতিষ্ঠানটির কর্ণধারও তিনি।

বাগদান প্রসঙ্গে ১৩ আগস্ট শুভর সঙ্গে আলাপকালে তিনি বলেন, ‘নাযাহের সঙ্গে জানাশোনা ছিল বেশ কিছুদিন। দুজনের ভালোলাগার বিষয়টি আমরা আমাদের পরিবারকে জানাই, যাতে করে পরিবারের সবাই যা ভালো মনে করেন তা-ই যেন হয়। এরপর দুই পরিবারের পক্ষ থেকেই খুব সুন্দরভাবে আয়োজন করা হয় বাগদানের। অবশ্য তেমন কোনো আনুষ্ঠানিক আয়োজন করা হয়নি। পুরো ব্যাপারটাই ছিল একেবারে অনেকটা অনানুষ্ঠানিক। বিয়ের তারিখ এখনো ঠিক হয়নি। পরবর্তীতে দুই পরিবার কথাবর্তা বলে বিয়ের দিন-তারিখ ঠিক করবে।’

১২ সেপ্টেম্বর জিনাত হাকিমের সঙ্গে এক সংবাদমাধ্যমের আলাপ হলে তিনি বলেন, ‘অনেকটা হঠাৎ করেই এনগেজমেন্ট হয়। ওরা দুজন দুজনকে পছন্দের বিষয়টি আমাদের জানায়। আমরা সানন্দে অভিভাবকরা মেনে নিই।’


নাটক এর সর্বশেষ খবর

নাটক - এর সব খবর