ঢাকা, শনিবার, ১৭ নভেম্বর ২০১৮, ২ অগ্রহায়ণ ১৪২৫

যার কারণে অবশেষে ‘বসগিরি- ২’তে বুবলীকেই চূড়ান্ত করা হল

২০১৮ সেপ্টেম্বর ১৪ ০০:১২:৪০
যার কারণে অবশেষে ‘বসগিরি- ২’তে বুবলীকেই চূড়ান্ত করা হল

প্রায় দুই বছর আগে শীর্ষ নায়ক শাকিব খান ও বুবলীকে নিয়ে প্রযোজনা প্রতিষ্ঠান খান ফিল্মসের ব্যানারে নির্মিত হয়েছিল ‘বসগিরি’ ছবি। মুক্তির পর দর্শকদের মধ্যে বেশ আলোচনায়ও ছিলো ছবিটি।

টালিউড কিংবা ঢালিউড ইন্ডাষ্ট্রিতেও এখন চলছে সিক্যুয়েল তৈরির হিড়িক। সিক্যুয়েল ছবিগুলোর প্রতি দর্শকদের আগ্রহও বেশি দেখা গেছে। দর্শকদের আগ্রহের জায়গা থেকে দুই বছর পর এবার ছবিটির সিক্যুয়েল তৈরি ঘোষণা দিলেন খান ফিল্মসের কর্ণধার টপি খান।

বসগিরি-২ ছবিতেও থাকছেন একই টীম। পরিচালক শামীম আহমেদ রনি,নায়ক শাকিব খান ও নায়িকা বুবলী। ছবিতে নায়িকার বিষয়টা রহস্য রাখলেও অবশেষে ‘বসগিরি- ২’তে নায়িকা হিসেনে শবনম বুবলীকেই চূড়ান্ত করা হয়।

গতকাল বুধবার সন্ধ্যায় বুবলীর সঙ্গে বৈঠক করেন টপি খান। বৈঠকে ছবিটির গল্প ও অ্যারেজমেন্ট নিয়ে আলোচনা হয়। এরপরই চূড়ান্ত করা হয় বুবলীকে। বুবলী বলেন, ‘চমৎকার গল্পের একটা ছবি। ছবির বাজেটও ভালো। সব মিলিয়ে প্রপার অ্যারেজমেন্টের একটা ছবি। আশা করি ভালো কিছুই হবে।’

টপি খান বলেন, ‘বলিউডে ধুম, রেসসহ অনেক ছবি সিরিজ আকারে সাফল্য পেয়েছে। মুক্তির পর বসগিরি দর্শকের মাঝে আলোচনায় ছিল। তাই শাকিব খানকে নিয়ে এটি সিরিজ আকারে নির্মাণ করতে আগ্রহী হয়েছি। এ ছবিটিও দর্শকরা বেশ পছন্দ করবেন। ছবিতে দুই নায়িকা থাকবেন। একজন হিসেবে বুবলীকে চূড়ান্ত করা হয়েছে। অন্যজন কে তা শিগগিরই জানানো হবে।’


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর