ঢাকা, মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১০ আশ্বিন ১৪২৫

পুলিশের স্ত্রী থেকে ব্যবসায়ীর স্ত্রী নওশাবা

২০১৮ সেপ্টেম্বর ১৪ ০০:০১:৩১
পুলিশের স্ত্রী থেকে ব্যবসায়ীর স্ত্রী নওশাবা

কাজী নওশাবা আহমেদ একাধারে নাটক, বিজ্ঞাপন ও চলচ্চিত্রে অভিনয় করেছেন। নিরাপদ সড়ক চাই শিক্ষার্থী আন্দোলনের সময় গুজব ছড়ানোর অভিযোগে ২০১৮ সালের ৫ আগস্ট র‍্যাব তাকে গ্রেফতার করে। ২১ আগষ্ট নওশাবা আদালত কর্তৃক ১ অক্টোবর পর্যন্ত অন্তবর্তীকালীন জামিন পান। তিনি এর পূর্বে ৪ দিনের জন্য আদালতে রিমাণ্ডে থাকেন ও পরবর্তীতে আরো দুইদিন প্রশ্নোত্তরের জন্য পুলিশের রিমাণ্ডে থাকেন। রিমাণ্ড শেষে তাকে হুইল চেয়ারে করে চলাফেরা করতে দেখা যায়।

এসব কারণে বেশ কিছুদিন অভিনয় থেকে দূরে ছিলেন তিনি। ‘পলাতক মুহূর্ত’ নামক খণ্ড নাটকের মধ্য দিয়ে আবারও অভিনয়ে ফিরছেন নওশাবা। নাটকে তাকে দেখা যাবে ব্যবসায়ীর স্ত্রীর চরিত্রে। বিয়ের পর স্বামীকে ছাড়া একদিনও আলাদা থাকেননি তিনি। তবে বিয়ের ছয় বছরেও তাদের সন্তান হয় না। এ নিয়ে চিন্তিত হয়ে পড়েন তারা। এভাবেই এগিয়ে যায় পলাতক মুহূর্তের ভালোবাসার গল্প।

নাটকটিতে নওশাবার স্বামীর চরিত্রে অভিনয় করেছেন সজল। শুক্রবার রাত ৯টা ৫ মিনিটে এনটিভিতে দেখানো হবে এটি। নাটকটি লিখেছেন শরীফ সুজন এবং পরিচালনা করেছেন ফায়জুল রথি। ‘ঢাকা অ্যাটাক’ ছবিতে পুলিশ অফিসারের স্ত্রীর চরিত্রে অভিনয় করে দর্শকদের নজর কেড়েছিলেন এই অভিনেত্রী ও মডেল।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর