ঢাকা, মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১০ আশ্বিন ১৪২৫

‘ফোনে বন্দি’ দেবের নায়িকা পায়েলের আত্মহত্যার গোপন রহস্য

২০১৮ সেপ্টেম্বর ১৩ ২১:১১:২০
‘ফোনে বন্দি’ দেবের নায়িকা পায়েলের আত্মহত্যার গোপন রহস্য

গত ৫ সেপ্টেম্বর সকালে শিলিগুড়ির একটি হোটেল কক্ষের দরজা ভেঙে টিভি ও চলচ্চিত্র অভিনেত্রী পায়েল চক্রবর্তীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে প্রাথমিক তদন্ত শেষে পুলিশ এটাকে আত্মহত্যা বলে ধরে নেয়। কিন্তু ঠিক কী কারণে অভিনেত্রী আত্মহত্যা করেছিলেন, তার সঠিক কোনো তথ্য এখনও উদ্ধার করতে পারেনি শিলিগুড়ি পুলিশ। সমস্ত তদন্ত আটকে আছে নিহত পায়েলের হারানো মোবাইল ফোনে।

পায়েলের একটি ফোন যে খুঁজে পাওয়া যাচ্ছে না সেটি ইতিমধ্যে পরিষ্কার হয়ে গেছে। কেননা, তার যে ফোন নম্বরটি পুলিশকে দেয়া হয়েছে, সেটির সুইচড্ অফ হয়ে গিয়েছিল কলকাতাতেই। পায়েলের ফোনের শেষ টাওয়ার লোকেশন চেক করে মোবাইল পরিষেবা সংস্থার কাছ থেকে এমনটাই জানতে পেরেছে পুলিশ। কিন্তু পায়েলের মরদেহ উদ্ধারের দিনে বিস্তর খোঁজাখুজি করেও তার মোবাইলের কোনও হদিস পায়নি পুলিশ।

তার মানে শিলিগুড়িতে হোটেলে ওঠার পরে অন্য আরেকটি ফোন ব্যবহার করে কথা বলেছিলেন পায়েল। মারা যাওয়ার রাতে পায়েল যে ফোনে কথা বলেছিলেন সেটা হোটেল কর্মীদের কাছ থেকে জানতে পেরেছিল পুলিশ। তারা পুলিশকে বলেছিল, গভীর রাত পর্যন্ত ফোনে চিৎকার করে কথা বলেছিলেন পায়েল। অভিনেত্রী এতটাই জোরে কথা বলেছিলেন যে, হোটেল রুমের বাইরেও সেই আওয়াজ চলে গিয়েছিল।

ফলে খোঁজ শুরু হয়েছে সেই দ্বিতীয় ফোনটির। শিলিগুড়ি পুলিশ কমিশনারেটের ডিসি (পূর্ব) গৌরব লাল বলেন, ‘আমরা মোবাইল সংস্থার কাছ থেকে জানতে পেরেছি, পায়েলের মোবাইল ৩ সেপ্টেম্বর রাতে বন্ধ হয়ে গিয়েছিল। ওই সিমকার্ড অন্য কোনও মোবাইলে ভরা হয়েছিল কিনা তা যাচাই করে দেখছি।’

পুলিশের দেয়া তথ্যের সঙ্গে মিল রয়েছে পায়েলের বাবা প্রবীর গুহর দাবিও। তিনি জানিয়েছিলেন, সোমবার অর্থাৎ ৩ সেপ্টেম্বরই তার মেয়ের সঙ্গে শেষবারের মতো কথা হয়েছিল পরিবারের। মঙ্গলবার পায়েলের মোবাইল নম্বরে ফোন করলে সুইচড্ অফ পাওয়া যায়।

এদিকে শিলিগুড়ি পুলিশের পক্ষ থেকে মোবাইল পরিষেবা সংস্থার কাছে জানতে চাওয়া হয়েছে, ৩ সেপ্টেম্বরের পরে পায়েলের পুরনো ওই সিমকার্ড অন্য কোনও ফোনে ভরা হয়েছিল কিনা। পায়েলের পরিবারেরও দাবি, নিখোঁজ ফোনটি পাওয়া গেলে শেষ পর্যন্ত কার কার সঙ্গে পায়েল কথা বলেছিলেন সেটা অন্তত জানা যেত।


টালিউড এর সর্বশেষ খবর

টালিউড - এর সব খবর