ঢাকা, মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১০ আশ্বিন ১৪২৫

আর বিয়ে করবেন না শাকিব খান

২০১৮ সেপ্টেম্বর ১৩ ০১:১০:৫২
আর বিয়ে করবেন না শাকিব খান

এপার ও ওপার বাংলার জনপ্রিয় নায়ক শাকিব খান। গত বুধবার তার নতুন ছবি ‘শাহেনশাহ’-এর মহরত অনুষ্ঠিত হয়। বক্তব্যের শুরুতেই বেশ ঝাঁজালো হয়ে ওঠেন সুপারস্টার। নায়ক বলেন, এখন এ দেশে আমার ছবি মুক্তি পেতে গেলেই নানা বাধা দিয়ে ছবি আটকে দেওয়ার চেষ্টা করা হয়। যারা এ কাজটি করেন তাদের স্মরণ করিয়ে দিয়ে শাকিব বলেন, আপনারা তো শাকিবকে আটকে দিচ্ছেন না। আপনারা বোকার স্বর্গে বাস করছেন। কারণ শাকিব হচ্ছে চলচ্চিত্রের একটি অংশ মাত্র।

শাকিব বলেন, দেশ ও দর্শক আমার পক্ষে আছে। তাই পথরোধ করে আমাকে কেউ কোনও দিন থামিয়ে রাখতে পারেনি, পারবেও না। এক পর্যায়ে শীর্ষনায়ক তার কণ্ঠে কিছুটা আবেগ টেনে বলেন, আজকের পর থেকে দর্শক এক নতুন শাকিব খানকে দেখতে পাবেন। বেশ রহস্য করেই বলেন, শুক্রবার জুমার নামাজের পর পরই নতুন শাকিবের জন্ম হবে। আবার হেসে ওঠে শাকিব বলেন, না, তাই বলে মনে করবেন না জুমার নামাজের পর আমি বিয়ে করতে যাচ্ছি। বিয়ে আমি আর করছি না।

ঢালিউডের নবাব মজা করে বলেন, এবার আমার পর্দা জীবনে বুবলীর পর আবার দুই টিভি প্রেজেন্টারের আবির্ভাব ঘটল। তারা হলেন-নুসরাত ফারিয়া এবং রোদেলা জান্নাত। তিনি আরও বলেন, নুসরাত আর বুবলী যে টিভি প্রেজেন্টার ছিলেন তা আমি জানি। এখন শুনছি রোদেলাও নাকি টিভি অনুষ্ঠান উপস্থাপনা করত। তাহলে কি আমি এখন থেকে টিভি প্রেজেন্টারদের সঙ্গেই শুধু জুটি বাঁধব!


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর