ঢাকা, মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১০ আশ্বিন ১৪২৫

১৫ দিনের জন্য উড়াল দিচ্ছেন নিরব, তবে এবার আরব আমিরাতে

২০১৮ সেপ্টেম্বর ১২ ২৩:২৩:৪০
১৫ দিনের জন্য উড়াল দিচ্ছেন নিরব, তবে এবার আরব আমিরাতে

ঢাকাই ছবির প্রিয়মুখ নিরব। কোরবানির ঈদের দুইদিন পরেই পরিবার পরিজন ছেড়ে কানাডার উদ্দেশ্যে দেশ ছেড়েছিলেন এ চিত্রনায়ক। সেখানে এটিএন বাংলার জন্য নির্মিত ট্রাভেল শো রাজকামাল প্রেজেন্টস ‘প্রবাসের দেশ প্রেম’ নামের একটি অনুষ্ঠানের উপস্থাপনার শূটিং করে ক’দিন আগেই দেশে ফিরেছেন ব্যস্ত এ অভিনেতা।

জানা গেল, ফের ১৫ দিনের জন্য দেশ ছাড়ছেন তিনি, তবে এবার আরব আমিরাতে। সেখানেও প্রবাসী বাংলাদেশি সফল ব্যক্তিদের কর্মজীবন ও সাফল্যের পেছনের গল্প ছাড়াও শুনবেন হৃদয়ের আড়ালে রক্তক্ষরণের গল্প, প্রবাস জীবনের হাহাকারের গল্প। এর মাঝে সেখানে অন্য একটি অনুষ্ঠানে পারফর্ম ও স্টেডিয়ামে বসে বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচ উপভোগ করবেন তিনি।

চিত্রনায়ক নিরব বলেন, আমরা জানি প্রবাসীরা আমাদের দেশের উন্নয়নের সঙ্গে কতটা জড়িয়ে আছেন। মূলত তাদের নিয়েই ‘প্রবাসের দেশ প্রেম’ নামের এ অনুষ্ঠান। কানাডার মতো এবার আরব আমিরাতেও বিভিন্ন শহরে ছড়িয়ে ছিটিয়ে থাকা বাংলাদেশিদের কথা শুনবো।

এবারের সফরটা টানা ১৫ দিনের জানিয়ে এ চিত্রনায়ক বলেন, আগামী ১৪ তারিখ অর্থাৎ পরশুদিন আরব আমিরাতের শারজাহ নগরীর শারজাহ এক্সপো সেন্টারে তুর্য নাসিরের তত্ত্বাবধানে একটি অনুষ্ঠানে পারফর্ম করবো।

‘পরদিন ১৫ তারিখে এশিয়া কাপের বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচ দেখবো স্টেডিয়ামে বসে। এরপরেই শুরু হবে প্রবাসী বাঙালিদের পরিবার ও সফল ব্যক্তির সঙ্গে ‘প্রবাসের দেশ প্রেম’ অনুষ্ঠানের শুটিং। কানাডার ন্যায় আরব আমিরাতেও পুরো শোটি আমি উপস্থাপনা করবো।’


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর