ঢাকা, রবিবার, ১৮ নভেম্বর ২০১৮, ৪ অগ্রহায়ণ ১৪২৫

নতুন চমক নিয়ে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে বন্যা মির্জা

২০১৮ সেপ্টেম্বর ১২ ২১:১২:৫৮
নতুন চমক নিয়ে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে বন্যা মির্জা

সরকারি অনুদানের ‘ওমর ফারুকের মা’ শিরোনামের একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করবেন জনপ্রিয় অভিনেত্রী বন্যা মির্জা। এটি নির্মাণ করবেন এম এম জাহিদুর রহমান বিপ্লব। আগামী ১৫ই সেপ্টেম্বর থেকে এটির শুটিং শুরু হবে বলে জানান বন্যা। তিনি আরো বলেন, মুক্তিযুদ্ধের গল্প নিয়ে ছবিটি নির্মিত হবে।

এটিতে ওমর ফারুকের মায়ের চরিত্রে থাকবেন দিলারা জামান। আমিও গুরুত্বপূর্ণ একটি চরিত্রে থাকবো। আশা করছি ভালো কিছু পাবে দর্শক এই চলচ্চিত্রে। এদিকে বন্যা মির্জা ছোট পর্দায় এখন আগের মতো নিয়মিত নেই। বিভিন্ন উৎসবকেন্দ্রিক নাটক-টেলিছবিতে অভিনয় করছেন। এছাড়া একান্ত ভালো লাগার মতো কোনো গল্প-চরিত্র পেলে সেটিতে অভিনয় করছেন তিনি। গেল ঈদে মোহন খানের সাত পর্বের একটি ধারাবাহিকে তাকে দেখা গেছে।

গেল ৮ই আগস্ট ‘রঙ্গিন কাঁচের জানালা’ শিরোনামের একটি টেলিছবির শুটিং শেষ করেছেন এই অভিনেত্রী। এটি নির্মাণ করেছেন মাঈনুল হাসান হিরা। এটিতে বন্যার বিপরীতে দেখা যাবে অভিনেতা শ্যামল মাওলাকে। টেলিছবিতে বন্যা অভিনয় করেছেন একজন সংগীতশিল্পীর চরিত্রে। এই সময়ে ছোট পর্দায় অভিনয় প্রসঙ্গে বন্যা বলেন, উৎসবকেন্দ্রিক নাটক টেলিছবিতে অভিনয় করতে ভালো লাগে। এছাড়া আমি এখন একটি প্রতিষ্ঠানে জব করছি। অভিনয়ের জন্য প্রচুর সময় প্রয়োজন । সেই সময় এখন আমার নেই।


নাটক এর সর্বশেষ খবর

নাটক - এর সব খবর