ঢাকা, সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮, ৯ আশ্বিন ১৪২৫

নিষিদ্ধ হওয়ার পর থেকে লাপাত্তা সারিকা

২০১৮ সেপ্টেম্বর ১২ ২০:৪৩:৪০
নিষিদ্ধ হওয়ার পর থেকে লাপাত্তা সারিকা

ক্যারিয়ারের শুরু থেকেই বেশ সম্ভাবনার জানান দিয়েছিলেন গ্ল্যামারাস মডেল-অভিনেত্রী সারিকা। ধীরে ধীরে ভালো ভালো কাজের মাধ্যমে একটি শক্ত জায়গাও করে নেন তিনি। একটা সময় পেয়ে যান আকাশছোঁয়া জনপ্রিয়তা। অল্প সময়ে জনপ্রিয়তা পাওয়া সারিকা অল্প সময়েই বিতর্কের মুখেও পড়েন। শিডিউল ফাঁসানো, হঠাৎ উধাও হয়ে যাওয়াসহ বিভিন্ন ধরনের অভিযোগ আসতে থাকে নির্মাতাদের কাছ থেকে। কিন্তু এসবকে পাত্তা দেননি তিনি। তারপর মডেল-অভিনেতা নিরবের সঙ্গে সারিকার প্রেম ও ভাঙন নিয়েও কম আলোচনা হয়নি। ততদিনে একেবারে শীর্ষস্থান থেকে হঠাৎ করেই ছিটকে পড়েন সারিকা।

এরপর ভালোবেসে ব্যবসায়ী মাহিম করিমের সঙ্গে বিয়ে বন্ধনে আবদ্ধ হন তিনি। এর পর মিডিয়া ছেড়ে দেন সারিকা। তবে তাদের কোলজুড়ে সন্তান আসার পর পরই শুরু হয় সংসারে মতবিরোধ। একটা সময় ডিভোর্স হয়ে যায় তাদের। ডিভোর্সের বেশ কিছু সময় পর ফের মিডিয়ায় ফিরেন সারিকা। অনেকেই ভেবেছিলেন এ যাত্রায় হয়তো সারিকা নিজেকে শুধরে নিয়েছেন। এবার হয়তো অভিনয়ে মনোযোগী হবেন এবং তার বিরুদ্ধে যে অভিযোগগুলো ছিল সেগুলো দূর করবেন। অভিনয়ের এই দ্বিতীয় অধ্যায়ে সারিকা নিয়মিত কাজও করতে থাকেন। কিন্তু স্বভাবসুলভ আচরণ শুরু করেন ফের এ পর্দাকন্যা। যার ফলে শিডিউল ফাঁসানোর অভিযোগে আবারও অভিযুক্ত হন তিনি।

কিন্তু ড্যামকেয়ার সারিকা এসব নিয়ে বিতর্ক তৈরি হলেও তাতে পাত্তা দেননি। যার ফলস্বরূপ কদিন আগেই তিনি অভিনয়ে ছয় মাসের জন্য নিষিদ্ধ হয়েছেন। প্রযোজক বোরহান খানের অভিযোগের ভিত্তিতে সারিকাকে গত মাসের প্রথম সপ্তাহেই নিষিদ্ধের সিদ্ধান্ত নেয় টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসারস্‌ এসোসিয়েশন। সংগঠনটি থেকে পরিষ্কারভাবে লিখিত আকারে জানানো হয় এই নির্দেশ অমান্য করে সারিকাকে নিয়ে নাটক, মিউজিক ভিডিও, বিজ্ঞাপনসহ এ ধরনের কাজ করলে তার বিরুদ্ধে সাংগঠনিকভাবে ব্যবস্থা নেয়া হবে। তবে এরপর থেকেই লাপাত্তা সারিকা। গণমাধ্যম কিংবা তার সহশিল্পীরাও তার খোঁজ সেভাবে পাচ্ছেন না।

মিডিয়ার সঙ্গে সব ধরনের যোগাযোগ বিচ্ছিন্ন রেখেছেন তিনি। তাহলে কোথায় আছেন সারিকা? এমন প্রশ্ন তার ভক্ত এবং সহকর্মী-সাংবাদিকদের মনেও চলে আসে স্বাভাবিকভাবে। জানা গেছে, সারিকা এখন চুপচাপ আছেন। নিষিদ্ধের বিষয়টি মেনে নিয়েছেন তিনি। তাই এ নিয়ে কথা বলতেও রাজি নন। এখন মেয়েকে নিয়েই সময় কাটছে তার। ফেসবুকেও তার উপস্থিতি একেবারেই নগণ্য। আর প্রায় সময়ই নিজের মুঠোফোনটি বন্ধ রাখছেন।


নাটক এর সর্বশেষ খবর

নাটক - এর সব খবর