ঢাকা, মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১০ আশ্বিন ১৪২৫

পুরস্কার হাতে মা, মেয়ের উদযাপন

২০১৮ সেপ্টেম্বর ০৯ ২২:২১:০৫
পুরস্কার হাতে মা, মেয়ের উদযাপন

‘মেরিল স্ট্রিপ পুরস্কার’ পেলেন সাবেক বিশ্বসুন্দরী বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন। ‘উইমেন ইন ফিল্ম অ্যান্ড টেলিভিশন ইন্ডিয়া’ প্রথমবারের মতো এই পুরস্কার দেয়। অনুষ্ঠানে ঐশ্বরিয়ার সঙ্গে উপস্থিত ছিলেন তাঁর আদুরে কন্যা আরাধ্যা বচ্চন ও মা বৃন্দা রাই।

পুরস্কার প্রদান অনুষ্ঠানে ছোট্ট আরাধ্যাকে খুবই হাসিখুশি দেখা যায়। মায়ের সঙ্গে মঞ্চে উঠে স্পর্শ করে পুরস্কারের ক্রেস্ট। আলোকচিত্রীরা যখন ছবি তুলছিলেন, তখন মায়ের সঙ্গে পোজও দেয় এ তারকাকন্যা।

হলিউড ও বলিউডের সেরা নারী ব্যক্তিত্বকে এই পুরস্কার দেওয়া হয়। ঐশ্বরিয়া রাই বচ্চন পেয়েছেন মেরিল স্ট্রিপ অ্যাক্সিলেন্সি অ্যাওয়ার্ড। অনুষ্ঠানে ঐশ্বরিয়া কালো ও সোনালি রঙের গাউন পরেন। পুরস্কার গ্রহণের সময় সঙ্গে ছিল আরাধ্যা। মঞ্চেই মাকে জড়িয়ে ধরে আরাধ্যা। খবর ডিএনএর।

উইমেন ইন ফিল্ম অ্যান্ড টেলিভিশন (ডব্লিউআইএফটি) বিশ্বব্যাপী একটি সংগঠন। চলচ্চিত্র ও টেলিভিশনে নারীদের সহযোগিতা ও তাদের কাজ প্রচার করে তারা। সম্প্রতি সংগঠনটিতে যুক্ত হয়েছে ভারত।

৪৪ বছর বয়সী অভিনেত্রী ঐশ্বরিয়া ইনস্টাগ্রামে পুরস্কার গ্রহণের ছবি পোস্ট করেন। ছবিতে দেখা যায়, ঐশ্বরিয়ার হাতে ট্রফি। আর কন্যা আরাধ্যা তাঁর পাশে। ক্যাপশনে ঐশ্বরিয়া লিখেন, ‘আরাধ্যা, তুমি আমাকে পরিপূর্ণ করেছ— ঐশ্বরিক সুখকর ভালোবাসা।’

ঐশ্বরিয়া ছাড়াও এবার সম্মাননা পেয়েছেন বলিউড পরিচালক জয়া আখতার, নবাগত অভিনেত্রী জাহ্নবী কাপুর ও প্রযোজক ক্যাথরিন হ্যান্ড। জয়া আখতার ভূষিত হয়েছেন ওয়াইলার অ্যাওয়ার্ড ফর অ্যাক্সিলেন্স পুরস্কারে। পুরস্কারটি দেওয়া হয়েছে অস্কারজয়ী পরিচালক উইলিয়াম ওয়াইলারের নামে, যিনি ‘রোমান হলিডে’ ও ‘বেন-হুর’ সিনেমার পরিচালক।

জাহ্নবী কাপুর ভূষিত হয়েছেন এমরালড অ্যাওয়ার্ডে। অভিষেক ছবিতে ভালো পারফরমেন্সের জন্য তিনি এই পুরস্কার পান। এ ছাড়া ক্যাথরিন হ্যান্ড পেয়েছেন প্রোডিউসার অব দ্য ইয়ার অ্যাওয়ার্ড। ‘এ রিংকল ইন টাইম’ ছবির জন্য তাঁকে এই পুরস্কার দেওয়া হয়।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর