ঢাকা, মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১০ আশ্বিন ১৪২৫

শোকের অনুষ্ঠানে সংগীতশিল্পী আরিয়ানার স্ত'নে হাত দিলেন ধর্মপ্রচারক, ভিডিওসহ

২০১৮ সেপ্টেম্বর ০২ ২০:০৪:৫৬
শোকের অনুষ্ঠানে সংগীতশিল্পী আরিয়ানার স্ত'নে হাত দিলেন ধর্মপ্রচারক, ভিডিওসহ

আমেরিকান কিংবদন্তি সংগীতশিল্পী, গীতিকার, পিয়ানোবাদক অ্যারেথা ফ্রাঙ্কলিন গত ১৬ আগস্ট চলে গেছেন না-ফেরার দেশে। বিশ্ব-সংগীতাঙ্গন এখনো শোকে মুহ্যমান। তাঁরই অন্ত্যেষ্টিক্রিয়ায় ঘটে গেল চরম লজ্জার এক ঘটনা। অন্ত্যেষ্টিক্রিয়া পরিচালনা করতে এসেছিলেন খ্রিস্টধর্মপ্রচারক তৃতীয় বিশপ চার্লস এইচ ইলিস। আর তিনিই শোকমঞ্চে আরেক আমেরিকান জনপ্রিয় সংগীতশিল্পী আরিয়ানা গ্রান্দের শরীরে ‘বাজে স্পর্শ’ করেছেন!

শোকমঞ্চে আরিয়ানা গ্রান্দে গাইছিলেন কিংবদন্তি অ্যারেথা ফ্রাঙ্কলিনের জনপ্রিয় গান ‘ইউ মেক মি ফিল লাইক।’ এ সময় বিশপ আরিয়ানার কোমর জড়িয়ে ধরেন। কিন্তু ঘটনা এখানে নয়, আঙুল দিয়ে আরিয়ানার বুকে চাপ দিতে থাকেন বিশপ!

মঞ্চে প্রকাশ্যে ধর্মপ্রচারকের এহেন বাজে আচরণে হতভম্ব হয়ে যান সংগীতশিল্পী আরিয়ানা। অনুষ্ঠানের ভিডিও ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। শুরু হয় নিন্দার ঝড়। পরে অবশ্য বার্তা সংস্থা এপিকে দেওয়া এক সাক্ষাৎকারে ক্ষমা চান চার্লস।

চার্লস ইলিস বলেন, ‘কোনো নারীর স্তন স্পর্শ করার ইচ্ছে কখনোই ছিল না... আমি জানি না, মনে করি আমি তাঁকে বাহুবন্ধনে নিয়েছিলাম। হতে পারে আমি সীমা অতিক্রম করেছি, হয়তো তখন আমি খুবই বন্ধুত্বপূর্ণ ছিলাম। কিন্তু আবার আমি ক্ষমা চাইছি।’

চার্লস বলেন, ‘টানা নয় ঘণ্টার ওই আয়োজনে সব পারফরমারের সঙ্গেই আলিঙ্গন করেছি। পুরুষ ও নারী উভয় শিল্পীদের সঙ্গেই আলিঙ্গন করেছিলাম। প্রত্যেকের সঙ্গেই করমর্দন ও আলিঙ্গন করেছিলাম। এমনটা আমরা সবাই চার্চে করে থাকি। আমরা সবাই ভালোবাসাপূর্ণ।’

অনেকে বিশপ-আরিয়ানার ওই ঘটনার ছবি টুইটারে পোস্ট করেন। লেখেন, আরিয়ানাকে শ্রদ্ধা। খবর হিন্দুস্তান টাইমসের।

ইলিস আরিয়ানা গ্রান্দে, ভক্ত ও সমগ্র হিস্পানিক সম্প্রদায়ের কাছে ক্ষমাভিক্ষা চান। বলেন, ‘যখন আপনি নয় ঘণ্টা প্রোগ্রাম করবেন, তখন তা জীবন্ত রাখতে চাইবেন। চাইবেন একটু-আধটু মজা হোক।’

তবে বিশপের ক্ষমাপ্রার্থনার পর এ ব্যাপারে মন্তব্যের জন্য আরিয়ানার প্রতিনিধিকে ইমেইলে বার্তা পাঠানো হলে তিনি তার জবাব দেননি।

এদিকে, গ্রান্দের শরীরে ইলিসের বাজে স্পর্শ নিয়ে সমালোচনাও কম হয়নি। অনেকে উল্টো দুষেছেন গ্রান্দেকে। বলেছেন, শোকের অনুষ্ঠানে ছোট পোশাক কেন পরে গেছেন? কেউ কেউ বলেছেন, চার্চে এত ছোট পোশাক পরা ঠিক হয়নি।

তবে এসব ঘটনায় ক্ষুব্ধ হয়েছেন শিল্পী আরিয়ানা। বলেছেন, সে যা করেছে, তা খুবই বিব্রতকর। আর ছোট পোশাক পরা নিয়ে সমালোচনার জবাবে তিনি বলেন, নারীরা তাদের খুশিমতো পোশাক পরবে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন


হলিউড এর সর্বশেষ খবর

হলিউড - এর সব খবর