ঢাকা, সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮, ২৫ অগ্রহায়ণ ১৪২৫

ইব্রাহিম-তৈমুর যেন পুরো বিপরীত! সাইফের প্রথম পক্ষের ছেলে এবার কী করেছে জানেন?

২০১৮ আগস্ট ১০ ০১:০৫:৩৭
ইব্রাহিম-তৈমুর যেন পুরো বিপরীত! সাইফের প্রথম পক্ষের ছেলে এবার কী করেছে জানেন?

এই মুহূর্তে মুম্বাইতে রয়েছেন সইফ আলি খানের ছেলে ইব্রাহিম খান। কিন্তু, মুম্বাইতে থাকা সত্ত্বেও পাপারাত্জিকে যেন পাত্তাই দিলেন না সাইফ-পুত্র। ইব্রাহিমকে দেখে যখন ক্যামেরার ফ্ল্যাশ ঝলসে উঠতে শুরু করে, সেই সময় নিজের মোবাইল ফোনেই ব্যস্ত থাকতে দেখা যায় ইব্রাহিমকে। একবারও যেন ক্যামেরার দিকে তাকানোর সময় পেলেনই না ইব্রাহিম।

সম্প্রতি মুম্বাইতে ফেরেন সাইফ-পুত্র ইব্রাহিম খান। আর মুম্বইতে ফেরার পর থেকেই পাপারাত্জির নজরে পড়ে যান তিনি। কিন্তু, কোনও সময়ই ক্যামেরার দিকে পোজ দিতে দেখা যায়নি ইব্রাহিমকে। একদিকে যখন পাপারাত্জিকে পাত্তা দিচ্ছেন না ইব্রাহিম, সেই সময় তৈমুর কিন্তু নিজের ধুনেই রয়েছে।

এমনকী ক্যামেরা দেখলেই তত্পর হয়ে যায় কারিনা-পুত্র। বাবার কোলে থাকুক কিংবা মায়ের হাত ধরে, কিংবা ন্যানির কোলে, ক্যামেরা দেখলে কখনও হা হা করে হাসতে দেখা যায় তৈমুরকে। আবার কখনও ফ্ল্যাশ দেখলে হাতও উঁচু করতে দেখা যায় সইফ-পুত্রকে। সবকিছু মিলিয়ে, সইফের বড় ছেলে ক্যামেরা দেখে লজ্জা পেলেও, তৈমুর কিন্তু, পাপারাত্জি দেখলেই লাফিয়ে উঠতে শুরু করে।

এদিকে সাইফ-কন্যা সারা আলি খান ‘কেদারনাথ’-এর শুটিং শেষ করে ‘সিম্বা’ নিয়ে ব্যস্ত। এই সিনেমায় সারা আলি খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন রণবীর সিং। অন্যদিকে, ‘কেদারনাথ’-এ সারার বিপরীতে রয়েছেন অভিনেতা সুশান্ত সিং রাজপুত।

সারা যখন ধর্মা প্রোডাকশন নিয়ে ব্যস্ত, সেই সময় করণ জহরের ‘তখত’ নিয়ে তোড়জোড় শুরু করে দিলেন সইফ-পত্নী কারিনা কাপুর খা। করণের এই সিনেমায় কারিনার বিপরীতে রয়েছেন রণবীর সিং, আলিয়া ভাট, বরুণ ধাওয়ান এবং জাহ্নবী কাপুর।

ঐতিহাসিক প্লটের উপর নির্ভর করেই ‘তখত’-এর পরিকল্পনা শুরু করেছেন করণ। এই সিনেমায় রণবীর সিং-এর বোনের চরিত্রে দেখা যাবে কারিনা কাপুর খান-কে। তবে শ্রীদেবী-কন্যা জাহ্নবী কাপুর কোন চরিত্রে অভিনয় করছেন, সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানা যায়নি।

যদিও বি টাউন ক্রিটিকদের মতে, পরিচালক সঞ্জয় লীলা বনশালির মত এবার ঐতিহাসিক গল্পের উপরই বেশি করে নির্ভর করছেন করণ জহরও। আর সেই কারণেই ‘কলঙ্ক’, ‘তখত’-এর মত সিনেমার উপর বেশি করে জোর দিচ্ছেন বলিউডের এই জনপ্রিয় পরিচালক।

অন্যদিকে, সঞ্জয় লীলা বনশালির ‘বাজিরাও মস্তানি’-র পর ‘পদ্মাবত’-এও দীপিকা পাডুকনের সঙ্গে জুটি বাঁধেন রণবীর সিং। কোথাও খলজি রূপে ঝলসে ওঠেন তিনি, আবার কখনও মারাঠা বাজিরাও হিসেবে। এবার পালা করণের ‘তখত’-এর।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর