ঢাকা, শুক্রবার, ১৯ অক্টোবর ২০১৮, ৪ কার্তিক ১৪২৫

ভক্তদের জন্য রণবীরের একি কাণ্ড!

২০১৮ আগস্ট ১০ ০০:৫৪:০২
ভক্তদের জন্য রণবীরের একি কাণ্ড!

এনার্জিতে রণবীর সিং প্রায় সব খান দের পিছনে ফেলে দিয়েছেন তা বলার অপেক্ষা রাখে না। তাঁর অভিনয় দক্ষতা, এনার্জির জন্যই ক্রমাগত তাঁর জনপ্রিয়তা বাড়ছে। জনপ্রিয়তার দিক থেকে বলিউডের অনেক অভিনেতাকে তিনি ছাপিয়ে গেছেন। বিশেষ করে `পদ্মাবত` মুক্তি পাওয়ার পর রণবীর একটু বেশি করেই আলোচনা উঠে আসছেন। আপাতত রণবীরের হাতে রয়েছে করণ জোহরের প্রযোজনায় তৈরি `সিম্বা` ও জোয়া আখাতারের `গলি বয়`। তবে আপাতত রণবীর চর্চায় থাকার আরও একটি কারণ রয়েছে। সেটা হল দীপিকার সঙ্গে তাঁর প্রেম ও বিয়ে। শোনা যাচ্ছে আগামী নভেম্বর মাসের ১০ তারিখই তাঁর দীর্ঘদিনের প্রেয়সীরর সঙ্গে বিয়েটা সেরেই ফেলছেন রণবীর।

বুধবার দেখা গেল মুম্বইয়ের এক শপিং মলে এসে ছিলেন রণবীর। আর গাড়ি থেকে বের হতেই বলিউডের `খলজি`-কে ঘিরে ধরেন তাঁর ভক্তরা। পাপারাজ্জির ক্যামেরার ফ্ল্যাশের সামনে ক্রমাগত পোজ দিতে শুরু করেন অভিনেতা। বিন্দুমাত্র বিরক্ত না হয়ে, যে যেভাবে বলেন সেভাবেই পোজ দিতে থাকেন। এমনকি ভক্তদের সামনে রণবীরকে নিজের গাড়ির উপর উঠে পড়তেও দেখা যায়। রণবীরের কাণ্ডকারখানায় উচ্ছ্বাসিত হয়ে পড়েন সকলে।

মাঝে মধ্যেই পাগলামোর জন্য সকলের মন জয় করে নেন রণবীর। সম্প্রতি আদরের বোন ঋতিকার জন্মদিনে পার্টি দিয়েছিলেন তিনি। সেই পার্টিতেও রণবীরের নাচ দেখে সকলে বেশ মজা পান। কখনও নিজেই ভারী গলা করে গান গাইতে থাকেন, কখনও বা টেবিলে উঠে তাঁকে নাচতে দেখা যায়। সত্যিই রণবীরের এনার্জি, পাগলামো হয়ত দেখে লজ্জায় পড়বেন অনেকেই। বুধবারও শপিং মলের সামনে ভক্তদের জন্য রণবীরে এই কাণ্ডকারখানার ভিডিওটিও ভাইরাল হয়েছে। তবে এদিন কেনা কাটার পর শপিং মল থেকে বের হওয়ার পরও রণবীরের হাতে অনেকগুলি ব্যাগ দেখা যায়, যা দেখে অনেকেই বলতে শুরু করেছেন, বিয়ের কেনাকাটার জন্যই ওই মলে গিয়েছিলেন রণবীর! তবে তিনি অবশ্য এবিষয়ে কিছুই বলেননি। জিনিউজ


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর