ঢাকা, শুক্রবার, ১৯ অক্টোবর ২০১৮, ৪ কার্তিক ১৪২৫

শোকের অনুষ্ঠানে হেসে সমালোচনার মুখে অভিষেক!

২০১৮ আগস্ট ০৯ ২১:৫৭:২৯
শোকের অনুষ্ঠানে হেসে সমালোচনার মুখে অভিষেক!

সমালোচনা যেন পিছু ছাড়ছে না বলিউড তারকা অভিষেক বচ্চনের। বিভিন্ন সময় তিনি অনলাইনে নানা কারণে নাজেহাল হয়েছেন। এবার বোন শ্বেতা বচ্চনের সদ্য প্রয়াত শ্বশুর রাজন নন্দর প্রার্থনা অনুষ্ঠানে হেসে অনলাইনে সমালোচনার শিকার হলেন এ অভিনেতা।

গত ৭ আগস্ট ভারতের রাজধানী দিল্লিতে শ্বেতা বচ্চনের সদ্য প্রয়াত শ্বশুর এসকোর্টস গ্রুপের চেয়ারম্যান রাজন নন্দর আত্মার সদগতি কামনায় প্রার্থনা অনুষ্ঠান হয়। বলিউডের অনেক তারকাই ওই শোকানুষ্ঠানে উপস্থিত হন। ঋষি কাপুর, নীতু সিং, কারিশমা কাপুর, রণধীর কাপুরসহ বচ্চন পরিবারের সবাই উপস্থিত ছিলেন সেখানে।

এ নিয়ে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়, যেখানে দেখা যায়, বলিউড তারকা অভিষেক বচ্চন ওই অনুষ্ঠানে হাসছেন। শোকের অনুষ্ঠানে হাসির ছবি শেয়ার করে অনলাইন ব্যবহারীরা কঠোর সমালোচনা করেন অভিষেককে। খবর টাইমস অব ইন্ডিয়া ও ইন্ডিয়া টুডের।

একজন লিখেছেন, ‘আমি বুঝতে পারছি না, কেন তাঁকে (অভিষেক) এত হাসিখুশি দেখাচ্ছে!’ আরেকজন লিখেছেন, ‘(হাসির কারণ) সব সম্পত্তি এখন বোনের হাতের নাগালে চলে আসবে এবং শেষ পর্যন্ত তাঁর ভাইয়ের কাছেও। লুজার!’

অভিষেক বচ্চন অভিনীত মানমারজিয়ান ছবি মুক্তির অপেক্ষায়। আর এর মধ্যেই শোকানুষ্ঠানে হেসে তিনি নির্দয়ভাবে সমালোচনার শিকার হলেন।

গত ৫ আগস্ট শ্বেতার শ্বশুর রাজন নন্দ মারা যান। খবর শোনামাত্র বুলগেরিয়া থেকে ছুটে যান বলিউড মহাতারকা অমিতাভ বচ্চন। বুলগেরিয়ায় তাঁর ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিং চলছে।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর