ঢাকা, শনিবার, ১৮ আগস্ট ২০১৮, ৩ ভাদ্র ১৪২৫

৬০৯ নম্বর ফ্ল্যাটে আবিরকে পেয়ে একি করলেন তনুশ্রী!

২০১৮ আগস্ট ০৯ ২১:১৮:৪৮
৬০৯ নম্বর ফ্ল্যাটে আবিরকে পেয়ে একি করলেন তনুশ্রী!

কলকাতার অরিন্দম ভট্টাচার্যের সিনেমা ‘ফ্ল্যাট নং ৬০৯’-এর শুটিং চলাকালে একসঙ্গে থাকছেন আবির চ্যাটার্জি ও তনুশ্রী চক্রবর্তী। আর আবিরকে পেয়ে খুশি এ টালিউড নায়িকা। প্রথমবারের মতো আবিরের সঙ্গে কাজ করতে পেরে রোমাঞ্চিত তনুশ্রী।

‘ফ্ল্যাট নং ৬০৯’ হরর থ্রিলার ছবি। অনস্ক্রিনে প্রথমবারের মতো আবিরের সঙ্গে জুটি বাঁধলেন জনপ্রিয় নায়িকা তনুশ্রী। ছবিতে আবির-তনুশ্রী নববিবাহিত দম্পতি। ছবি নিয়ে উচ্ছ্বসিত তনুশ্রী।

আজ বৃহস্পতিবার টাইমস অব ইন্ডিয়াকে তনুশ্রী বলেন, ‘আমার ক্যারিয়ারে এটি সত্যিই স্পেশাল। এই প্রথমবার আমি হরর থ্রিলারে কাজ করছি। আর আবিরের সঙ্গেও প্রথমবার কাজ করছি। আমরা দুজনেই মজার মানুষ।’

‘দীর্ঘদিন ধরেই আমরা পরস্পরকে চিনি। আবির সব সময় দুষ্টুমি করে, পা ঠোকাঠুকি করে। তাঁর সাথে কাজ করা সত্যিই অসাধারণ ব্যাপার। আশা করি, মানুষ এ ছবি পছন্দ করবে।’

‘অন্তর্লীন’-এর পর এটা অরিন্দমের দ্বিতীয় চলচ্চিত্র এটি। ছবির গল্পও মজার। নববিবাহিত এক দম্পতি রাজারহাটে ফ্ল্যাট খুঁজতে বের হন। এক মাতব্বর ব্রোকারের পাল্লায় পড়েন তাঁরা। বাজেট অনুযায়ী ফ্ল্যাট পছন্দও হয়। কিন্তু অদ্ভুত কিছু শর্ত মেনে নিতে হয় ওই দম্পতিকে। একটা দরজা বন্ধ করে রাখার শর্ত। এক সময় গৃহপরিচারিকা জানান, ওই ফ্ল্যাটে দুপুরের পর আর সে কাজ করতে পারবে না। প্রতিবেশীদের সঙ্গে একে একে আলাপের পর ওই দম্পতি বুঝতে পারে তাদের আচরণও কিছু ক্ষেত্রে অসংলগ্ন। কিন্তু সমস্যাটা ঠিক কোথায়? এর উত্তর পাওয়া যাবে ছবিটি দেখার পর।

গতকাল বুধবার ‘ফ্ল্যাট নং ৬০৯’-এর ট্রেইলার প্রকাশিত হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মমতা শঙ্কর, আবির চট্টোপাধ্যায়, তনুশ্রী চক্রবর্তী ও পূজারিণী।

ট্রেইলার অনুষ্ঠানে আবির বলেন, ‘এই ছবির নেপথ্যে এমন কিছু বিষয় তুলে ধরা হবে যা সত্যিই নতুন। হরর ও থ্রিলারের মিশ্রণে বানানো হয়েছে ফ্ল্যাট নং ৬০৯। আমি এই বাড়ির বাসিন্দা ছিলাম। এই বাড়িতে বাকিদেরও খুব ভালো লাগবে।’

তনুশ্রী বলেন, ‘ভূতের ছবি বললে ভুল হবে, এই ছবিতে হরর, রোম্যান্স, থ্রিলার সব আছে। অন্য ধরনের ছবি। দর্শক পুরো ছবিটাই এনজয় করবে।’ আবির-তনুশ্রী ছাড়াও এই ছবির বিভিন্ন গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে সৌমিত্র চট্টোপাধ্যায়, মমতা শংকর ও রুদ্রনীল ঘোষকে।


টালিউড এর সর্বশেষ খবর

টালিউড - এর সব খবর