ঢাকা, শনিবার, ১৮ আগস্ট ২০১৮, ৩ ভাদ্র ১৪২৫

শাকিবের প্রশংসায় পঞ্চমুখ সায়ন্তিকা

২০১৮ আগস্ট ০৯ ২০:১৮:১২
শাকিবের প্রশংসায় পঞ্চমুখ সায়ন্তিকা

বাংলাদেশের সুপারস্টার শাকিব খানের প্রশংসায় পঞ্চমুখ কলকাতার নায়িকা সায়ন্তিকা ব্যানার্জি। কলকাতার বাংলা ছবি ‘নেকাব’-এ এই সুপারস্টারের বিপরীতে তিনি প্রথম অভিনয় করেছেন। এই নায়িকার মতে, শাকিব খান অসাধারণ একজন ভালো মানুষ এবং ভালো অভিনেতাও।

সায়ন্তিকাকে শেষ দেখা গিয়েছিল সৃজিত মুখার্জির ‘উমা’ সিনেমাটিতে। ‘উমা’ এ বছর এখন পর্যন্ত সবচেয়ে আলোচিত সিনেমা। এখন সায়ন্তিকার চোখ তার পরবর্তী সিনেমা নেকাবের দিকে। এ সিনেমায় সায়ন্তিকা, শাকিব ছাড়াও আরো অভিনয় করেছেন টালিগঞ্জের জনপ্রিয় নায়িকা নুসরাত জাহান।

‘নেকাব’ ছবিতে শাকিব খানকে দ্বৈত চরিত্রে দেখা যাবে। সায়ন্তিকা শাকিবের স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন। সম্প্রতি এ ছবির ট্রেইলার মুক্তি পেয়েছে। প্রেম, হাস্যরস আর অ্যাকশনধর্মী এ সিনেমাকে নিয়ে এখন আলোচনার কমতি নেই।

‘নেকাব’ পরিচালনা করেছেন রাজীব কুমার বিশ্বাস। ছবিটি আসন্ন ঈদুল আজহায় পশ্চিমবঙ্গে মুক্তি পাওয়ার কথা রয়েছে। এই ছবির মিডিয়া পার্টনার হিসেবে কাজ করছে দুই বাংলার জনপ্রিয় চ্যানেল ‘সংগীত বাংলা’। আর সাফটা (আমদানি চুক্তি)-এর মাধ্যমে ঈদের পরই বাংলাদেশে মুক্তি পাবে ছবিটি। সিনেমাটি প্রযোজনা করেছে কলকাতার নামিদামি প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ ফিল্মস (এসভিএফ)।

ট্রেইলার প্রকাশের পর সিনেভক্তদের উচ্ছ্বাস দেখে বেশ উত্তেজিত এই সুন্দরী নায়িকা।

নায়িকা বললেন, ‘যারা এ ছবির ট্রেইলার দেখেছেন, তারা জানেন আমি শাকিবের স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছি। ট্রেইলার বের হওয়ার পর খুব সাড়া পেয়েছি। এটা অসাধারণ অনুভূতি যে পরিশ্রমের ফল মিলেছে। আমি ছবিটি সম্পর্কে বেশি কিছু বলতে চাই না। শুধু এই টুকুই বলব, এ সিনেমাটিতে অনেক মজা আছে, ছবিটি দর্শকরা অনেক পছন্দ করবেন।’

জানা যায়, বাংলাদেশে ছবিটি বিনিময়ের মাধ্যমে মুক্তি দেবে জাজ মাল্টিমিডিয়া। প্রতিষ্ঠানটির কর্ণধার আবদুল আজিজ এর আগে গণমাধ্যমকে বলেছিলেন, আদালতের নির্দেশ অনুযায়ী বাংলাদেশের উৎসবে ভারতীয় ছবি মুক্তি দেওয়া যাবে না। সেজন্য ঈদের পর পরই ‘নেকাব’ ছবি মুক্তির জন্য সর্বোচ্চ চেষ্টা করা হবে।

তিনি আরো বলেন, বাংলাদেশে ‘নেকাব’ মুক্তির আগে বড় পরিসরে প্রচার চালানো হবে। প্রচারণায় অংশ নিতে প্রথমবারের মতো ঢাকায় আসবেন ছবির আরেক নায়িকা নুসরাত জাহান।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর