ঢাকা, শুক্রবার, ১৯ অক্টোবর ২০১৮, ৪ কার্তিক ১৪২৫

মাইলসে ফিরলেন শাফিন

২০১৮ আগস্ট ০৯ ১৯:৩৪:০৬
মাইলসে ফিরলেন শাফিন

দেশের অন্যতম জনপ্রিয় ব্যান্ড মাইলসের হয়ে আর একসঙ্গে গাইবেন না হাফিন ও শাফিন আহমেদ-গত বছরের খবর এটি। প্রিয় ব্যান্ডের এমন খবরে ভক্তরা বেশ হতাশই হয়েছিলেন। কারণ ভক্তদের কাছে মাইলস ব্যান্ড মানেই হামিন-শফিন। দুই ভাইয়ের বিরোধের জেরে জনপ্রিয় ব্যান্ডটি ভেঙ্গে যাবে- তা মেনে নিতে পারছিলেন না মাইলস ভক্তরা।

শাফিন আহমেদ মাইলস ছেড়ে চলে যাওয়ার এক বছর হতে না হতেই সুখবর জানানো হলো ব্যান্ডটির পক্ষ থেকে। মাইলসের ফেসবুক পেজে বৃহস্পতিবার দুপুরে ‘ছন্দ পতন’ থেকে আবার ‘ছন্দে ফেরা’র কথা জানানো হলো। ইঙ্গিতে জানানো হলো, শাফিন আহমেদ আবার গাইবেন মাইলসের হয়ে।

বৃহস্পতিবার মাইলসের অফিসিয়াল পেজে জানানো হয়, ‘আমরা আমাদের ভক্ত এবং শুভাকাঙ্খীদের এ কথা আনন্দের সঙ্গে জানাচ্ছি যে, মাইলস ব্যান্ড দলের মধ্যকার নিজস্ব ভেদাভেদ কাটিয়ে উঠেছে। শিগগিরই প্রকৃত লাইন-আপ নিয়েই ভবিষ্যতে পারফর্মেন্স এবং রেকর্ডগুলোর কাজ করবে মাইলস।’

এমন স্ট্যাটাসের পরই যোগাযোগ করা হয় মাইলসের অন্যতম ভোকালিস্ট ও গিটারিস্ট হামিন আহমেদের সঙ্গে। তিনি শাফিন আহমেদের ফেরার কথা নিশ্চিত করেন। একই সঙ্গে ফেরার বিষয়টি নিশ্চিত করে সমকালকে শাফিন আহমেদ বলেন, ‘পেজে যা বলা হয়েছে তার সঙ্গে আমি একমত। আবার আমরা একসঙ্গে গাইবো’

গত বছর এপ্রিলে মাইলস ব্যান্ডের অন্য সদস্যদের সঙ্গে বিরোধ দেখা দেয় শাফিন আহমেদের। মূলত গানের রয়্যালিটি নিয়ে ব্যান্ডের প্রতিষ্ঠাতা সদস্য হামিন আহমেদের সঙ্গে আলাপ করতে গেলে সম্পর্কের দূরত্ব তৈরি হয়। তার পর থেকে মাইলসের কার্যক্রম থেকে দূরে ছিলেন শাফিন আহমেদ। অবশেষে বিরোধ ভুলে আবার এক হচ্ছেন দুই ভাই। শিগগিরই নতুন কোন কনসার্টে একমঞ্চে দেখা যাবে তাদের।


সঙ্গীত এর সর্বশেষ খবর

সঙ্গীত - এর সব খবর