ঢাকা, বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮, ২ কার্তিক ১৪২৫

বিয়ে সবে তিন মাস, নতুন কী আসছে শুভশ্রীর জীবনে?

২০১৮ আগস্ট ০৯ ০০:৩৮:০৭
বিয়ে সবে তিন মাস, নতুন কী আসছে শুভশ্রীর জীবনে?

কলকাতার নায়িকা শুভশ্রী গঙ্গোপাধ্যায় আর পরিচালক রাজ চক্রবর্তী। বিয়ের বয়স সবে তিন মাস। এর মধ্যেই টালিউডপাড়ায় সুখবর। নতুন কিছু আসছে শুভশ্রীর জীবনে। কী আসছে?

বিয়ের পর রাজ চক্রবর্তী টুইটারে লিখেছিলেন, ‘সব মতদ্বৈততার পর আজ আমরা একে-অপরকে বেছে নিলাম জীবনের বাকি পথ একসঙ্গে হাঁটব বলেই। সবার আশীর্বাদ ও ভালোবাসা কামনা করি।’

শুভশ্রী লিখেছিলেন, ‘আমি আমার প্রেমগাথাকে ভালোবাসি। জানি এটা খুব অগোছালো, কিন্তু এটা সেই গল্প যা আমাদের এক করল।’

শুভশ্রীর আগে কলকাতার আরেক জনপ্রিয় নায়িকা মিমি চক্রবর্তীর সঙ্গে দীর্ঘদিন প্রেমের সম্পর্ক ছিল রাজ চক্রবর্তীর। তবে একসময় সেই সম্পর্ক ভেঙে যায়। অবশেষে রাজের প্রেমিকা হিসেবে আবির্ভূত হন শুভশ্রী। পরে রেজিস্ট্রি করেই বিয়ে।

বিয়ের পর এত দিন বিশ্রামে ছিলেন শুভশ্রী। নতুন কোথাও কাজ করতে দেখা যায়নি। সময় দিচ্ছিলেন বাড়িতে। কিন্তু বিয়ের পর নতুন ছবি ‘অ্যাডভেঞ্চার জোজো’র শুটিং করেছেন রাজ চক্রবর্তী। খবর টাইমস অব ইন্ডিয়ার।

এত দিন পর শুভশ্রী নিজেই সামাজিক যোগাযোগমাধ্যমে জানালেন নতুন কিছুর কথা। একটি ছবি শেয়ার করেছেন তিনি। সেই ছবির ক্যাপশনে শুভশ্রী লিখেছেন, ‘নতুন কিছু আসছে…গেস করুন তো কী?’

ছবিতে শুভশ্রীকে গিটার হাতে দেখা যায়। গিটারের ওপর দুই হাত রেখে পোজ দেন তিনি। সঙ্গে ছিলেন সাত-আট জনের একটি টিম। টালিপাড়ার অনেকেই মনে করছেন, বিয়ের পর ফের কাজে ফিরছেন অভিনেত্রী। নতুন কোনো প্রজেক্ট নিয়েই ব্যস্ত তিনি। আর তার জানান দিতেই এই নতুন কিছুর লুকোচুরি। ভক্তরাও অপেক্ষা করছেন, নতুন কিছু নিয়ে দ্রুতই ফিরুন শুভশ্রী। শুভশ্রীর শুভ হোক।

কলকাতার বাংলা সিনেমার নায়িকা হলেও ওড়িশার ছবি দিয়ে শুরু শুভশ্রীর। অনুভব মোহান্তির বিপরীতে ‘মাতে তা লাভ হেলারে’ নামের ওই ছবি প্রশংসাও কুড়িয়েছিল। প্রথম বাংলা ছবি পিতৃভূমি। এরপর একে একে ‘বাজিমাত’, ‘চ্যালেঞ্জ’, ‘পরান যায় জ্বলিয়া রে’, ‘রোমিও’, ‘খোকাবাবু’, ‘শেষ বলে কিছু নেই’, ‘অভিমান’, ‘নবাব’সহ বেশ কিছু সিনেমায় অভিনয় করে জনপ্রিয় হয়েছেন।


টালিউড এর সর্বশেষ খবর

টালিউড - এর সব খবর