ঢাকা, শুক্রবার, ১৯ অক্টোবর ২০১৮, ৪ কার্তিক ১৪২৫

অভিনয়ে ফিরলেন আয়নাবাজি খ্যাত নাবিলা

২০১৮ আগস্ট ০৮ ২৩:১৪:১৮
অভিনয়ে ফিরলেন আয়নাবাজি খ্যাত নাবিলা

বাবার চাকরির সুবাদে দীর্ঘ ১৫ বছর সৌদি আরবেই কেটেছে । সেখানেই তার বেড়ে উঠা। পরবর্তীতে বাংলাদেশে ফিরে এসে পড়ালেখার পাশাপাশি ২০০৬ সালে টেলিভিশনে অনুষ্ঠান উপস্থাপনা শুরু করেন। অমিতাভ রেজা পরিচালিত ‘আয়নাবাজি’ সিনেমায় চঞ্চল চৌধুরীর বিপরীতে অভিনয় করে ব্যাপক প্রশংসিত হন।হয়তো বুঝতে পারছেন কার কথা বলছি। এতোক্ষন বলছিলাম উপস্থাপিকা, অভিনেত্রী মাসুমা রহমান নাবিলার কথা।

নাবিলা গেল এপ্রিলে দীর্ঘ দিনের পরিচিত জোবাইদুল হকের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন।এরপর আর ক্যামেরার সামনে দাড়াননি তিনি।অবশেষে তিন মাস বিরতির পর ‘দ্যা অরজিনাল আর্টিস্ট’ শিরোনামের একটি নাটকের মাধ্যমে অভিনয়ে যোগ দেন নাবিলা।

সম্প্রতি রাজধানীর সূত্রাপুরে প্রায় আড়াইশ বছরের পুরনো একটি বাসায় নাটকটির শুটিং শেষ হয়েছে। নাটকটিতে নির্মান করেছেন মাহমুদুল ইসলাম। নাটকটিতে আয়নাবাজি খ্যাত এ অভিনেত্রীর সঙ্গে রয়েছেন কবি, নির্মাতা ও অভিনেতা কামরুজ্জামান কামু।

নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী এবার ঈদে তার ছবিয়াল পরিবারের সদস্যদের নিয়ে বিশেষ আয়োজন নিয়ে আসছেন। যার স্লোগান ‘ভাই ব্রাদার এক্সপ্রেস’। সেখানে আট জন নির্মাতা আটটি নাটক নিয়ে হাজির হবেন। আর এই আট নাটকের একটি ‘দ্যা অরজিনাল আর্টিস্ট’।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর