ঢাকা, শুক্রবার, ১৯ অক্টোবর ২০১৮, ৩ কার্তিক ১৪২৫

স্ত্রী মীরার অভিনয়ে মুগ্ধ শাহিদ

২০১৮ আগস্ট ০৮ ২২:৫৯:৩৪
স্ত্রী মীরার অভিনয়ে মুগ্ধ শাহিদ

অভিনেতা শাহিদ কাপুরের স্ত্রী মীরা রাজপুত গর্ভবতী। তাঁদের দ্বিতীয় সন্তান খুব শীঘ্রই জন্মগ্রহণ করতে চলেছে। এরই মধ্যে মীরা তাঁর প্রথম অভিনয় করে ফেলেছেন। একটা কসমেটিক জায়েন্টের বিজ্ঞাপনে সকলের মন জয় করে নিয়েছেন মীরা।

ভিডিওতে মীরাকে তাঁদের প্রথম সন্তান মিশা, মিশার দেখাশোনা, শাহিদ এবং তাঁদের আসন্ন দ্বিতীয় সন্তানের কথা বলতে দেখা যাচ্ছে। 'মা হওয়ার অনুভূতি সত্যিই অপূর্ব। আমার এখনও মনে আছে প্রথমবার মিশাকে আমার কোলে নিয়ে কেমন অনুভুতি হয়েছিল…', বলছেন মীরা। বিজ্ঞাপনটা তাঁদেরই মুম্বাইয়ের বাড়িতে শুট করা হয়েছে বলে মনে হচ্ছে কারণ আশপাশে কাপুরদের বিভিন্ন ছবি দেখা যাচ্ছে। 'সত্যিই অসাধারণ', মীরা রাজপুতের পোস্টে কমেন্ট করেন শাহিদ কাপুর। এছাড়া মীরার ইনস্টাফ্যামও তাঁর প্রথম অভিনয়ের রিভিউ জানিয়ে বলেন, 'দেখে মনেই হচ্ছে না এটা আপনার প্রথম বিজ্ঞাপন।'

মীরা আপনাকে সত্যিই অসাধারণ দেখাচ্ছে এবং প্রথম অভিনয়ের জন্য অনেক শুভেচ্ছা।

২০১৫ সালে শাহিদ ও মীরার বিয়ে হয়। বর্তমানে তাঁরা তাঁদের দ্বিতীয় সন্তান আগমনের অপেক্ষা করছেন। তাঁদের মেয়ে মিশা এই মাসেই দুই বছর পূর্ণ করতে চলেছে। মুম্বাইয়ের বাড়িতে কয়েকদিন আগে পরিবার ও বন্ধুদের উপস্থিতিতে মীরার সাধের অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। দ্বিতীয় সন্তান আগমনের খবর মিশার মাধ্যমে তাঁরা ইনস্টাগ্রামে জানিয়েছিলেন।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর