ঢাকা, মঙ্গলবার, ১৪ আগস্ট ২০১৮, ৩০ শ্রাবণ ১৪২৫

তামিল সিনেমায় অভিষেক হচ্ছেন অজয়ের?

২০১৮ আগস্ট ০৮ ২২:৫২:১৭
তামিল সিনেমায় অভিষেক হচ্ছেন অজয়ের?

বলিউডের হার্টথ্রুব অভিনেতা অজয় দেবগনের অভিষেক হচ্ছে তামিল সিনেমায়। ক্যারিয়ারে প্রায় ৩০ বছর পার করলেও এই প্রথম তামিলের কোনো ছবিতে অভিনয় করতে যাচ্ছেন এ তারকা।

ভারতীয় একটি সংবাদমাধ্যম প্রকাশিত প্রতিবেদনে জানিয়েছে, তামিল ভাষার সিনেমায় অভিষেক হতে যাচ্ছে অজয় দেবগনের। ‘ইন্ডিয়ান টু’ সিনেমার মাধ্যমে তামিল ইন্ডাস্ট্রিতে পা রাখবেন তিনি। সিনেমাটি পরিচালনা করবেন এস শংকর।

‘ইন্ডিয়ান টু’ সিনেমাটি ‘ইন্ডিয়ান’ সিনেমার সিক্যুয়েল। কমল হাসান অভিনীত এ সিনেমাটি ১৯৯৬ সালে মুক্তি পায়। সম্প্রতি এ বিষয়ে কমল হাসানের কাছে জানতে চাইলে তিনি বলেন, ‘পরিচালক (শংকর) আমাকে ফোন করেছিল যে, সিনেমাটিতে আমি কাজ করব কিনা। আমি এখনো নিশ্চিত করিনি। তবে শুনেছি এতে অভিনয় করবেন অজয় দেবগন।

উল্লেখ্য, শিশুশিল্পী হিসেবে ১৯৮৫ সালে হিন্দি ভাষার ‘পেয়ারি বেহনা’ সিনেমায় প্রথম অভিনয় করেন অজয় দেবগন। তবে ১৯৯১ সালে বলিউডে নায়ক হিসেবে তার অভিষেক ‘ফুল অউর কাঁটে’ সিনেমার মাধ্যমে। এ সিনেমাটি মুক্তির পর ফিল্মফেয়ার পুরস্কার পান অজয়।

এরপর থেকে অসংখ্য দর্শকপ্রিয় ও ব্যবসা সফল সিনেমা উপহার দিয়েছেন গোলমাল খ্যাত তারকা। এখন দেখার বিষয় তামিল ভাষার সিনেমায় কতটা সাড়া ফেলতে পারেন এ অভিনেতা।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর