ঢাকা, শুক্রবার, ১৯ অক্টোবর ২০১৮, ৪ কার্তিক ১৪২৫

করণের ছবিতে একসঙ্গে তিন তারকা

২০১৮ আগস্ট ০৮ ২২:৩৭:২৫
করণের ছবিতে একসঙ্গে তিন তারকা

বলিউডের জনপ্রিয় নির্মাতা করণ জোহরের নতুন ছবিতে প্রথমবারের মতো একসঙ্গে দেখা যাবে তিন তারকাকে। এরা হলেন কারিনা কাপুর খান, রণবীর সিং ও আলিয়া ভাট। যদিও ছবির নাম এখনো চূড়ান্ত হয়নি।

সূত্রে জানা যায়, মোগল আমলের প্রেক্ষাপটে সাজানো হবে ছবির গল্প। ইতিমধ্যে চিত্রনাট্য ঠিকঠাক করে ফেলেছেন পরিচালক করণ জোহর। এতে কারা অভিনয় করছেন, তা নিয়ে এখন গুঞ্জনে সরগরম বলিউড। দুই ভাই ও তাদের সম্পর্ক নিয়ে ছবির গল্প।

প্রধান চরিত্রে থাকবেন দুজন নায়িকাও। ইতিমধ্যে বড় ভাইয়ের চরিত্রে রণবীর সিংকে নাকি তালিকায় রেখেছেন করণ জোহর। ছোট ভাইয়ের চরিত্রে রণবীর কাপুরকে নেওয়ার কথা ছিল। কিন্তু রণবীর কাপুর শেষমেশ ‘না’ করে দিয়েছেন।

অনেকের ধারণা, একই ছবিতে দুজন নায়ক থাকলে প্রথম সারির নায়কেরা অভিনয় করতে চান না। ছোট ভাইয়ের চরিত্রে বরুণ ধাওয়ানের নামও শোনা যাচ্ছে। তবে বরুণ এ বিষয়ে কোনো কিছুই নিশ্চিত করেননি। রণবীর সিংয়ের প্রেমিকা হিসেবে দেখা যাবে আলিয়া ভাটকে। আর রণবীরের বোনের চরিত্রে থাকবেন কারিনা কাপুর।

উল্লেখ্য, আলিয়া ভাট ও রণবীর সিং একসঙ্গে অভিনয় করেছেন জোয়া আখতারের ‘গলি বয়’-ছবিতে। আলিয়ার ঝুলিতে আরও আছে ‘কলঙ্ক’ ও ‘ব্রহ্মাস্ত্র’ ছবি দুটি। পদ্মাবত ছবির পর রণবীর সিংকে দেখা যাবে ‘গলি বয়’ ও রোহিত শেঠির ‘সিম্বা’ ছবিতে। এদিকে কারিনা অভিনীত শেষ ছবি ছিল ভিরে দি ওয়েডিং। বক্স অফিসে বেশ প্রশংসা কুঁড়িয়েছে ছবিটি। সামনে কারিনাকে দেখা যেতে পারে অক্ষয় কুমার ও দিলজিৎ দোসাঞ্ঝের সঙ্গে ‘গুড নিউজ’ ছবিতেও।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর