ঢাকা, শুক্রবার, ১৯ অক্টোবর ২০১৮, ৪ কার্তিক ১৪২৫

তাহলে কি গুঞ্জনই সত্যি হতে চলেছে?

২০১৮ আগস্ট ০৮ ২২:৩০:৪৯
তাহলে কি গুঞ্জনই সত্যি হতে চলেছে?

ঢাকাই ছবির অন্যতম জনপ্রিয় নায়িকা শবনম বুবলী। চলচ্চিত্রে তার প্রতিষ্ঠা অনেকটাই এলাম, দেখলাম, জয় করলামের মতো। ছিলেন সংবাদপাঠিকা। চলচ্চিত্রে কীভাবে এলেন সে ইতিহাস জানা বাকি নেই কারো। শাকিব খানের সঙ্গে একের পর এক ছবিতে অভিনয় করে তিনি এখন প্রতিষ্ঠিত এক নায়িকা। তার মতো এত দ্রুত জনপ্রিয়তা খুব কম নায়িকাই পেয়েছেন।

শবনম বুবলী এখনও পর্যন্ত প্রায় অর্ধ ডজন সিনেমায় অভিনয় করেছেন। সবগুলো সিনেমায় শাকিব খানই তার বিপরীতে অভিনয় করেছেন। শাকিব-অপু জুটির পর এই জুটিই একসঙ্গে এত কাজ করেছেন। সেই কারণেই গত কয়েক বছর ধরে শাকিব খান-বুবলীর প্রেম ও বিয়ের গুঞ্জন শোনা যায়। তবে সবকিছুকে ছাপিয়ে সর্বশেষ এ জুটির ভাঙনের গুঞ্জনও শোনা যাচ্ছে।

শাহীন সুমন পরিচালিত ‘একটি প্রেম দরকার মাননীয় সরকার’ সিনেমায় ফের জুটি বাঁধার কথা ছিল শাকিব-বুবলীর। সিনেমার মহরত অনুষ্ঠানেও অংশ নেন তারা। কিন্তু বুবলী হঠাৎ ঘোষণা দেন, সিনেমাটিতে অভিনয় করবেন না তিনি। এরপর ‘শাহেনশাহ’ নামের নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হন শাকিব খান। এই সিনেমায় বুবলীকে না নিয়ে তার বিপরীতে নুসরাত ফারিয়াকে নেয়া হয়। তারপর থেকেই চলচ্চিত্র পাড়ায় জোর গুঞ্জন উঠে, শাকিব-বুবলী জুটি ভেঙেই গেল।

চলচ্চিত্র সংশ্লিষ্ট বিশ্বস্ত একটি সূত্র থেকে জানা যায়, শাকিব খানের নতুন কোনো সিনেমায় বুবলীকে নেয়া হচ্ছে না। বিষয়টির সত্যতা জানতে চিত্রনায়িকা বুবলীর মুঠোফোনে একাধিকবার ফোন করেও যোগাযোগ করা সম্ভব হয়নি।

তবে কয়েকদিন ধরেই বুবলী বলে আসছেন, শাকিব খানের বাইরে অন্য নায়কের বিপরীতে অভিনয় করবেন তিনি। প্রেম-বিয়ের গুঞ্জনের পর বুবলী বলেছিলেন, ‘আমি অন্য নায়কের সঙ্গে কাজ করব। এই গুঞ্জন যে মিথ্যে এটা প্রমাণ করার জন্য তো যেকোনো কাজে হাত দেয়া যায় না। তবে আমি অন্য নায়কের বিপরীতে কাজ করব।

এদিকে শাকিব একের পর এক সিনেমার কাজে ব্যস্ত সময় পার করলেও নতুন কোনো সিনেমা নেই বুবলীর হাতে। কয়েকদিন আগে শাকিবের কিছু ভক্তরা একটি পোস্টার প্রকাশ করেন। সেখানে শাকিব-বুবলীর ছবির সঙ্গে লেখা ছিল ‘আর নয় বুবলী’। এরপর লেখা হয়, ‘প্রিয় শাকিব খান, নিজের ব্যক্তিগত পছন্দ আমাদের উপর চাপিয়ে দিবেন না। আমরা বিরক্ত।’ ‘ভালোবাসার মূল্য দিন, বুবলী থেকে মুক্তি দিন’- এমন স্লোগানও লেখা হয় ওই পোস্টারে।

এখন দেখার বিষয় শাকিব কি তার ভক্তদের চাওয়াকে মূল্য দিয়েছেন, নাকি গল্পের প্রয়োজনে অথবা নির্মাতার ইচ্ছেতে সেই বুবলীকে নিয়েই কাজ করেন। কিছুদিন পরই হয়তো সবকিছু পরিষ্কার হবে বলে প্রত্যাশা করছেন সিনেমা সংশ্লিষ্টরা।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর