ঢাকা, সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮, ২৬ অগ্রহায়ণ ১৪২৫

বাগদানের আংটি খুলে ফেললেন প্রিয়াঙ্কা!

২০১৮ আগস্ট ০৮ ২২:১১:৪৫
বাগদানের আংটি খুলে ফেললেন প্রিয়াঙ্কা!

বাগদান সেরেছেন। কয়দিন পরই বিয়ে। কিন্তু এরই মাঝে আলোচনায় উঠে এসেছেন প্রিয়াঙ্কা চোপড়া। সোমবার নয়াদিল্লির ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দরে নেমে হঠাৎ অনামিকা থেকে আংটি খুলে ফেলেন প্রিয়াঙ্কা। গতকাল সোমবার সকালে পাপারাজ্জিদের ক্যামেরায় ধারণ করা ভিডিওতে ধরা পড়ে এই ঘটনা। এই ভিডিওতে দেখা গেছে, নিক জোনাসের সদ্য পড়ানো ‘বাগদানের আংটি’ অনামিকা থেকে খুলে ফেলেন তিনি। খোলার পর সেই আংটি নিজের জিনসের পকেটে লুকিয়ে রাখেন। তারপর ফ্যানদের অটোগ্রাফ দিয়ে গাড়িতে উঠে যান। প্রিয়াঙ্কা কেন বাগদানের আংটি খুলে ফেললেন?

সম্প্রতি মার্কিন সংবাদমাধ্যম ‘পিপল ডটকম’ জানিয়েছে, বলিউড ও হলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া আর মার্কিন পপতারকা নিক জোনাস এখন বিয়ের জন্য পুরোপুরি প্রস্তুত। এরই মধ্যে তাঁদের বাগদান হয়েছে। প্রিয়াঙ্কার অনামিকায় বাগদানের আংটি পরিয়ে দিয়েছেন নিক। আর তা হয়েছে গত ১৮ জুলাই, লন্ডন শহরে, প্রিয়াঙ্কার ৩৬তম জন্মদিনে।

সোমবার সিঙ্গাপুরে একটি কনসার্ট এ অংশ নিতে নিকের সঙ্গে প্রিয়াঙ্কা হাজির হন। তারপর দিল্লির একটি অনুষ্ঠানে অংশ নেন। সেখানে নিক জোনাসের সঙ্গে তাঁর বিয়ে এবং বাগদানের ব্যাপারে সাংবাদিকেরা প্রশ্ন করেন। প্রিয়াঙ্কা বলেন, ‘আমার ব্যক্তিগত জীবন সবার জন্য নয়। হ্যাঁ, এটা ঠিক যে ৯০ শতাংশ সবার জন্য। কিন্তু ১০ শতাংশ তো একান্তই আমার। সেখানে কী করছি, তার ব্যাখ্যা কাউকে দেব না।’

প্রিয়াঙ্কা আরও বললেন, ‘যখন এসব কথা শুনি, কখনো হাসি, কখনো বিরক্ত হই। পরে অবশ্য নিজেই ভাবি, আজ যেটা খবর, কাল সেটা আবর্জনা।’

গত ২৭ জুলাই পরিচালক আলী আব্বাস জাফর টুইটারের মাধ্যমে জানান, ‘ভারত’ ছবিতে কাজ করছেন না প্রিয়াঙ্কা চোপড়া। তিনি লিখেছেন, ‘“ভারত” ছবির সঙ্গে আর থাকছেন না প্রিয়াঙ্কা। কারণ, তাঁর জীবনে বিশেষ কিছু ঘটতে চলেছে। তাঁর জন্য অনেক ভালোবাসা রইল। প্রিয়াঙ্কার ভবিষ্যৎ সুখী জীবন কামনা করছে “ভারত” ছবির পুরো টিম।’ এরপর প্রিয়াঙ্কা চোপড়ার ওপর ভয়ানক খেপেছেন সালমান খান। তিনি এতটাই রেগে আছেন যে সবাইকে জানিয়ে দিয়েছেন, ভবিষ্যতে প্রিয়াঙ্কার সঙ্গে আর কোনো ছবিতে তিনি কাজ করবেন না।

তবে ভ্যারাইটি ডটকম জানিয়েছে, এবার পর্দায় হলিউডের জনপ্রিয় নায়ক ক্রিস প্র্যাটকে ভালোবাসবেন প্রিয়াঙ্কা চোপড়া। তিনি হলিউডের ইউনিভার্সেল পিকচারসের নতুন ছবিতে অভিনয় করছেন। বড় বাজেটের এই ছবির নাম ‘কাউবয় নিনজা ভাইকিং’। পরিচালনা করছেন ‘গেম অব থ্রোনস’ ছবির পরিচালক মিশেল ম্যাকল্যারেন। আগামী বছরের ২৮ জুন ছবিটি মুক্তি দেওয়ার পরিকল্পনা করা হয়েছে। তাই শিগগিরই ছবির শুটিং শুরু হবে।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর