ঢাকা, সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮, ২৬ অগ্রহায়ণ ১৪২৫

‘এটা সত্যিই আমার কাছে বিশেষ কিছু’

২০১৮ আগস্ট ০৮ ১৯:৫৯:০৯
‘এটা সত্যিই আমার কাছে বিশেষ কিছু’

নুসরাত ফারিয়া এরইমধ্যে তার অভিনয়শৈলী ও নাচ দিয়ে লাখো সিনেমাপ্রেমী দর্শকের মন জয় করেছেন। তার অভিনীত বেশিরভাগ সিনেমা বেশ ভালোভাবেই দর্শক গ্রহণ করেছেন। সবশেষ চলতি বছরের জানুয়ারিতে তিনি ‘ইন্সপেক্টর নটি কে’ নামে নতুন সিনেমা নিয়ে হাজির হন। এটি পরিচালনা করেছেন কলকাতার অশোক পাতি। এরপর অনেকদিন নতুন ছবিতে হাত দেননি তিনি। কারণ তিনি ভালো কাজের জন্য অপেক্ষা করছিলেন বলে জানালেন। নুসরাত ফারিয়া বলেন, আমি ভালো কাজের জন্য অপেক্ষা করছিলাম।

এরইমধ্যে শাপলা মিডিয়ার একটি ছবির কাজ হাতে আসলো। ছবির নাম ‘শাহেনশাহ’। এ ছবিতে শাকিব খানের বিপরীতে চুক্তিবদ্ধ হয়েছি। ২৭শে আগস্ট ছবির মহরত অনুষ্ঠিত হবে। আর ছবিটি পরিচালনা করবেন শামীম আহমেদ রনি। নতুন এ ছবিতে প্রথমবার শাকিবের বিপরীতে তাকে দেখবে দর্শকরা। আর ফারিয়াও এই সুপারহিরোর বিপরীতে প্রথমবার কাজ করতে যাচ্ছেন।

তাই সব মিলে অনুভূতি কেমন জানতে চাইলে ফারিয়া বলেন, বাংলাদেশের জনপ্রিয় একজন নায়কের বিপরীতে অভিনয় করতে যাচ্ছি। তাই এটা সত্যিই আমার কাছে বিশেষ কিছু। তার সঙ্গে এটাই হতে যাচ্ছে আমার প্রথম কাজ। আর আমাদের এখানে চলচ্চিত্রের সময়টা একদমই ভালো যাচ্ছে না। এমন সময়ে দুজন মিলে একটা ভালো কাজ দর্শকদের উপহার দেব বলেই কাজটি করছি। আশা করছি, ভালো একটি কাজ দর্শকদের উপহার দিতে পারব আমরা।

আসছে ২৮শে আগস্ট থেকে এ ছবির শুটিং শুরু হবার কথা রয়েছে। ২০১৫ সালে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার প্রযোজিত ‘আশিকি’ ছবির মাধ্যমে বড় পর্দায় পা রাখেন ছোট পর্দার জনপ্রিয় প্রেজেন্টার নুসরাত ফারিয়া। এরপর ‘হিরো ৪২০’, ‘প্রেমী ও প্রেমী’, ‘ধ্যাততেরিকি’, কলকাতার নায়ক জিতের সঙ্গে ‘বাদশা’, ‘বস ২’, ‘ইনস্পেক্টর নটিকে’ ছবিতে অভিনয় করে আলোচনায় আসেন তিনি। ‘ইন্সপেক্টর নটি কে’ ছবির পর সবশেষ ‘পটাকা’ শিরোনামে একটা গানও গেয়েছেন তিনি।

নিজের গাওয়া সেই গানের ভিডিওতে তার উপস্থিতি ছিল নজরকাড়া। এবার শাকিব খানের বিপরীতে কাজ করতে যাচ্ছেন এই চিত্রনায়িকা। এ ছবিতে তাকে দর্শক কি ধরনের চরিত্রে দেখতে পাবেন জানতে চাইলে নুসরাত ফারিয়া বলেন, এটা বলতে চাই না। প্রতিটি ছবিতে আমাকে দর্শক ভিন্ন চরিত্রে দেখতে পেয়েছেন। এটাতেও সে ধরনের একটি চমক থাকবে। মাঝে একটা গ্যাপ পার করে অনেকদিন পর অভিনয়ে ফিরছি। তাই দর্শকদের জন্য এটা চমক হিসেবেই থাক। কয়েকদিন আগে নুসরাত ফারিয়া ‘অডি’ ব্র্যান্ডের একটি দামী গাড়িও কিনেছেন।

২০১৮ সালের (অডি এ৩) মডেলের কালো রঙের একটি গাড়ি কিনেছেন এই চিত্রনায়িকা। গাড়ি কেনার পরই বিয়ের খবর জানানোর কথা ছিল তার। এই প্রসঙ্গে ফারিয়াকে প্রশ্ন করলে হাসতে হাসতে বলেন, হ্যাঁ, গাড়ি তো হয়ে গেল। তবে বিয়েটা সঠিক সময়েই করতে চাই। বিয়েটাও সময়মতো হয়ে যাবে বলে আশা করছি। তিনি আরো বলেন, মানুষের অনেকেরই ইচ্ছা হয় চিকিৎসক, প্রকৌশলী বা অন্য কোনো বড় কর্মকর্তা হবে কিন্তু আমার কাছে গাড়ি কেনার বিষয়টি ছিল তেমনই একটা ইচ্ছে।

আমার এখন পর্যন্ত যত ইচ্ছা ছিল, সবই ঠিকমতো পূরণ হয়েছে। আমি নিজেকে এজন্য লাকি মনে করি। তাই আশা করছি, বিয়েটাও সময়মতো করে ফেলতে পারব। তবে কবে তা জানানোর জন্য আরেকটু সময় প্রয়োজন। যৌথ পরিবারে বড় হয়েছেন অভিনেত্রী নুসরাত ফারিয়া। অভিনয়ের বাইরে কি করতে পছন্দ করেন জানতে চাইলে তিনি বলেন, যেকোনো ছুটির দিনে আমাদের বাড়িতে মেহমানরা বেড়াতে আসেন। আমরাও আড্ডা দিতে ভীষণ পছন্দ করি।

সেসময় আমার মা (ফেরদৌসী পারভিন) রান্নাঘরে ঢুকে একের পর এক রান্না করতেন হরেক রকম খাবার। এসব দেখে রান্না করার প্রতি আমার ভালোবাসা জন্মায়। একটু সময় পেলেই ইউটিউবে এক মিনিটের রান্নাগুলো দেখে রাঁধতে বসে যাই। রান্না আমার কাছে একটা ‘প্যাশন’। বিশেষ করে আমার হাতের তৈরি আচারি গরুর মাংস খেয়ে নাকি মুগ্ধ হন সবাই।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর