ঢাকা, বুধবার, ১৫ আগস্ট ২০১৮, ৩০ শ্রাবণ ১৪২৫

এক নজরে ঈদের সকল সিনেমার খোঁজ-খবর

২০১৮ আগস্ট ০৮ ১৯:৫২:৩৮
এক নজরে ঈদের সকল সিনেমার খোঁজ-খবর

দেশের বড় উৎসব ঈদে প্রতি বছরই বিগ বাজেটের ও তারকাবহুল সিনেমা মুক্তি পেয়ে থাকে। এবারের ঈদ-উল-আজহাতেও এর কোনও হেরফের ঘটছে না।

ঈদে বেশ কয়েকটি সিনেমা মুক্তির অপেক্ষায় আছে। এখন পর্যন্ত চারটি সিনেমা মুক্তি পাবার কথা জানা গেছে। এর মধ্যে ‘ক্যাপ্টেন খান’, ‘মাতাল’, ‘জান্নাত’, ‘বেপরোয়া’ অন্যতম। এছাড়া সম্ভাব্য মুক্তির তালিকায় আছে ‘ডনগিরি’র নাম।

এদিকে ঈদে মুক্তির তালিকা থেকে আগেই সরে গেছে ‘দহন’ ও ‘নোলক’।

ওয়াজেদ আলী সুমন পরিচালিত ‘ক্যাপ্টেন খান’ সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করেছেন শাকিব খান। তার বিপরীতে আছেন শবনম বুবলী। প্রধান ভিলেন চরিত্রে অভিনয় করেছেন মিশা সওদাগর। গুরুত্বপূর্ণ একটি চরিত্রে কাজ করেছেন সম্রাট। এখন ছবিটির গানের শুটিং চলছে।

সিনেমাটি মুক্তি দিতে এখন শেষ পর্যায়ের প্রস্তুতি চলছে। দেশের অন্যতম সেরা নায়ক শাকিব খান সিনেমায় অভিনয় করেছেন।
সিনেমাটি নিয়ে মিশা সওদাগর আরটিভি অনলাইনকে বলেন- ‘বড় আয়োজনের সিনেমা ক্যাপ্টেন খান। কাজটি করে ভালো লেগেছে। আমি প্রধান ভিলেন চরিত্রে অভিনয় করেছি। আমার সঙ্গে শাকিব খান রয়েছে। সবকিছু মিলে দর্শকরা সিনেমাটি পছন্দ করবেন আশা করছি।’

এছাড়া ড্যাশিং পরিচালক খ্যাত শাহীন সুমনের ‘মাতাল’ সিনেমাও বেশ আলোচনায় রয়েছে। সবশেষ ২০১৫ সালের ঈদে এই পরিচালকের ‘লাভ ম্যারেজ’ সিনেমাটি মুক্তি পায়। এই সিনেমাসহ ঈদে পরিচালকের আগের সিনেমাগুলো ব্যবসা সফল হয়।
নতুন এই সিনেমায় অভিনয় করেছেন সাইমন সাদিক, অধরা খান, অরিন, শিপন, মিশা সওদাগর, জয়রাজসহ অনেকে।
পরিচালক শাহীন সুমন আরটিভি অনলাইনকে বলেন, ঈদের সিনেমা হিসেবে ‘মাতাল’ দর্শকদের আনন্দ দেবে বলে আমার বিশ্বাস। সুন্দর গল্পের দেশীয় সিনেমা এটি। দর্শকরা শতভাগ বিনোদন পাবেন।

দেশীয় প্রযোজনায় কলকাতার পরিচালক রাজা চন্দ ‘বেপরোয়া’ সিনেমাটি নির্মাণ করেছেন। ঈদে মুক্তির মিছিলে রয়েছে এই সিনেমাটি। এতে অভিনয় করেছেন ইয়ামিন হক ববি, রোশান। আরও রয়েছেন কাজী হায়াৎ, শহীদুল আলম সাচ্চু, তারিক আনাম খান, নানা শাহ, রেবেকা, কমল পাটকেরসহ অনেকে। এই রিপোর্ট লেখা পর্যন্ত সিনেমাটির গানের শুটিং চলছে। তবে সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান থেকে জানিয়েছে সঠিক সময়েই সেন্সর বোর্ডে জমা পড়বে এটি।

হঠাৎ করেই ঈদে ‘জান্নাত’ সিনেমা মুক্তির ঘোষণা দেন সিনেমাটির পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক। এতে অভিনয় করেছেন মাহিয়া মাহি, সাইমন সাদিক, আলী রাজসহ অনেকে। এরই মধ্যে সিনেমাটি সেন্সর সনদ লাভ করেছে। কাহিনি লিখেছেন সুদীপ্ত সাইদ খান। এই সিনেমাটিও ঈদে দর্শকের মাঝে সাড়া জাগাবে বলে আশাবাদী পরিচালক।

এদিকে শাহ আলম মণ্ডল পরিচালিত ‘ডনগিরি’ সিনেমাটি ঈদে মুক্তির ঘোষণা দেয়া হয় আগেই। সিনেমায় অভিনয় করেছেন বাপ্পি চৌধুরী, নবাগত এমিয়া এমি, আনিসুর রহমান মিলন, সৈয়দ হাসান ইমাম, লায়লা হাসানসহ অনেকে।
এখন দেখার অপেক্ষা সিনেমা হলের পর্দায় কোন সিনেমা দর্শকের মাঝে সাড়া ফেলে।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর