ঢাকা, শনিবার, ১৮ আগস্ট ২০১৮, ৩ ভাদ্র ১৪২৫

আসছে 'ঘাতক ২', ফিরছেন সানি-সন্তোষি জুটি

২০১৮ আগস্ট ০৮ ১৯:৩০:৪৮
আসছে 'ঘাতক ২', ফিরছেন সানি-সন্তোষি জুটি

সানি দেওল ছবি করেন না বেশ কিছুদিন হয়ে গেছে। তবে নব্বই দশকের অন্যতম দর্শক চাহিদাসম্পন্ন বলিউড তারকা ছিলেন তিনি। একের পর এক সুপারহিট ছবি উপহার দিয়েছেন। আর তাঁর সাথে ছিলেন পরিচালক রাজকুমার সন্তোষি।

নব্বই দশকে এই জুটি এক সাথে বেশ কিছু সুপারহিট ছবি উপহার দিয়েছে। যার মধ্যে আছে ঘায়েল (১৯৯০), দামিনি (১৯৯৩), ঘাতক : লেথাল (১৯৯৬) ইত্যাদি।

এর পর তাঁদের মধ্যে একটি বিষয় নিয়ে ঝামেলা হয়। তখনই, যখন তাঁরা সিদ্ধান্ত নেন ভগত সিংয়ের জীবন নিয়ে ছবি নির্মাণের, তবে আলাদাভাবে। আর এই রেষারেষির জেরে একই বছর মুক্তি পায় ভগত সিংকে নিয়ে দুটি ছবি; 'দ্য লিজেন্ড অব ভগত সিং' এবং '২৩ মার্চ ১৯৩১ : শহীদ'।

এর পর আর তাঁদের এক সাথে কাজ করা হয়নি। তবে সম্প্রতি বলিউডের বাতাসে ভেসে বেড়াচ্ছে একটি কথা; আবার এক সাথে কাজ করতে যাচ্ছেন নিজ নিজ ক্ষেত্রে প্রতিষ্ঠিত দুই মহাতারকা। সব রেষারেষি ভুলে ১৬ বছর পর আবার এক সাথে কাজ করতে যাচ্ছেন এ দুজন।

২০১৬ সালে 'ঘায়েল'-এর সিক্যুয়াল 'ঘায়েল : ওয়ানস এগেইন' নির্মাণ করেন সানি। আর তার পর থেকেই তিনি ভাবছেন 'ঘাতক'-এর সিক্যুয়াল নির্মাণের বিষয়ে। সম্প্রতি এ বিষয়ে তিনি কথা বলেন নির্মাতা রাজকুমার সন্তোষির সাথে।

একটি সূত্র জানায়, সানি এটি করতে চাইছেন এবং তিনি একটি গল্পও পেয়েছেন যা ওই ছবির সিক্যুয়েলের সাথে যায়। ছবিতে লিড রোলে সানিই থাকবেন এবং সেই 'ডেভিড বনাম গোলিয়াথ' থিমেই সাজানো হবে ছবিটি।

'ঘাতক ২' ছাড়াও আরেকটি ছবিতে এক সাথে কাজ করবেন সানি ও রাজকুমার সন্তোষি। সেটি পরিচালকের ড্রিম প্রজেক্ট। ছবিটির নাম ইতিমধ্যে ঠিক হয়ে গেছে এবং এটি পাক-ভারত বিভাজনের ওপর নির্মিত হতে যাচ্ছে। তবে 'ঘাতক ২'-এর কাজ আগে করবেন তাঁরা।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর